• শিরোনাম

    বাগেরহাটে প্রবাসী ছোট ভাইয়ের বাড়ি, সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ

    মনিরুল হক, স্টাফ রিপোর্টারঃ রবিবার, ১১ জুন ২০২৩

    apps

    বাগেরহাটের ফকিরহাটে এক প্রবাসীর বাড়ি, সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ উঠেছে আপন বড় ভাইয়ের বিরুদ্ধে। এ ঘটনায় প্রবাসী লাবলু শেখের স্ত্রী নাজমা খাতুন সম্পত্তি ফেরত চেয়ে ফকিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ বিভিন্ন দপ্তরে অভিযোগ দায়ের করেছেন।

    নাজমা খাতুন তার লিখিত অভিযোগে জানান, আমার স্বামী লাভলু শেখ দীর্ঘ ১৫ বছর ধরে প্রবাসী জীবন কাটাচ্ছেন। তিনি প্রবাসে যাওয়ার পর থেকে আমার শ^শুর জালাল উদ্দিন শেখ ও বড় ভাসুর ভালু শেখের কাছে তার সকল উপার্জিত অর্থ পাঠাতেন। আমার শশুর ও ভাসুর বাড়িতে পাকা ঘর নির্মান করবার জন্য ১৭ লক্ষ টাকা পাঠিয়েছেন। পরবর্তীতে আমার ভাসুর ঘের কথার কথা বলে আমার স্বামীর কাজ থেকে আড়াই লক্ষ টাকাও নেয়। এ ছাড়া প্রতি মাসে আমার স্বামী পারিবারিক খরচের জন্য টাকা পাঠাতেন। গত ফেব্রুয়ারী মাসে আমার শ^শুর মারা যাওয়ার পর আমার ভাসুর সকল সম্পত্তি নিজের বলে দাবি করে। বিষয়টি পারিবারিক ভাবে আলোচনা করলেও কোন সমাধান করা সম্ভব হয়নি। সে এখন আমার স্বামীর পাকা ঘরের অর্ধেক নিজের বলে দাবি করছে। আমার ভাসুর টাকা পাঠানোর কোন হিসাব দিতে রাজি নয়। সে আমার স্বামীর কষ্ঠার্জিত সকল টাকা দিয়ে ব্যবসা করে যাচ্ছে। এখন আমি আমার ঘরে সন্তান নিয়ে ঠিক ভাবে বসবাস করতে পারি না। আমার পাকা ঘর ও সম্পদ দাবি করলেই তারা বিভিন্ন ভাবে আমাকে হুমকি প্রদান করে।

    এ ঘটনায় প্রবাসী লাবলু শেখ বলেন, আমি দীর্ঘদিন ধরে প্রবাসে কাটিয়ে সকল অর্থ বাড়িতে আমার পিতা ও ভাইয়ের কাছে পাঠিয়েছি। এখন আমার ভাই ভালু শেখ আমার পাকা ঘর দখল ও সম্পদ আত্মসাতের পায়তারা করে যাচ্ছে। আমি আমার সকল সম্পদের হিসাব চাই।
    এ বিষয়ে ভালু শেখ বলেন, আমার পিতা মৃত্যুর পূর্বে আমাকে পাকা ঘরের অর্ধেক দিয়ে গেছে। আমি আমার পিতার জায়গা থাকি আর এই পাকা ঘর নির্মানে আমারও অর্থ রয়েছে।

    বাংলাদেশ সময়: ১০:৩৪ পূর্বাহ্ণ | রবিবার, ১১ জুন ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ