• শিরোনাম

    বাংলাদেশ আওয়ামী তথ্য প্রযুক্তি লীগের কেন্দ্রীয় কমিটির মিলন মেলা ও পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা হয়েছে

    মোগল হোসেন সম্রাট প্রতিবেদন: শনিবার, ১৪ জানুয়ারি ২০২৩

    বাংলাদেশ আওয়ামী তথ্য প্রযুক্তি লীগের কেন্দ্রীয় কমিটির মিলন মেলা ও পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা হয়েছে

    apps

    রাজধানী শিশু কানন অডিটোরিয়াম হলে গতকাল ১৩ জানুয়ারী সকাল ১০ ঘটিকায় রোজ শুক্রবার বাংলাদেশ আওয়ামী তথ্য প্রযুক্তি লীগ উদ্যোগে রাজধানীর বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদের মিলনায়তনে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মিলন মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

    এই অনুষ্ঠানটি উদ্বোধন করেন এস.এম নজরুল ইসলাম প্রতিষ্ঠাতা ও কার্যকরী সভাপতি বাংলাদেশ আওয়ামী তথ্য প্রযুক্তি লীগ সভাপতিত্ব করেন লায়ন মোহাম্মদ সারোয়ার মামুন চৌধুরী সভাপতি, বাংলাদেশ আওয়ামী তথ্য প্রযুক্তি লীগ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মোঃ সিরাজুল ইসলাম আকাশ প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী তথ্য প্রযুক্তি লীগ।

    বিভিন্ন জেলা-উপজেলার বাংলাদেশ আওয়ামী তথ্য প্রযুক্তি লীগের নবগঠিত নেতাকর্মীদের নাম ঘোষণার সাথে সাথে তাদেরকে করতালির মাধ্যমে ফুলের মালা দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। কেন্দ্রীয় কমিটির নেতাগণ বক্তব্যের মাঝে বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নিরলস পরিশ্রমের মাধ্যমে বাংলাদেশ আওয়ামী তথ্য প্রযুক্তি লীগ কমিটি কাজ করে যাবে।তাদের এই মিলন মেলা উৎসবমুখর পরিবেশে আনন্দের অনুভূতি প্রকাশের ও ফটোসেশন ও মধ্যাহ্ন ভোজের মাধ্যমে অনুষ্ঠান শেষ করেন।

    বাংলাদেশ সময়: ৮:৪৪ অপরাহ্ণ | শনিবার, ১৪ জানুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আজ বিজয়া দশমী

    ২৬ অক্টোবর ২০২০

    আর্কাইভ