• শিরোনাম

    বাংলাদেশের উন্নয়নে শেখ হাসিনা সরকার বারবার দরকার ব্যারিস্টার নজরুল ইসলাম নবী

    মোঃ নিজাম উদ্দিন নবীনগর ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি রবিবার, ২৮ মে ২০২৩

    বাংলাদেশের উন্নয়নে শেখ হাসিনা সরকার বারবার দরকার ব্যারিস্টার নজরুল ইসলাম নবী

    apps

    বাংলাদেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে আবারো জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামীলীগ সরকারকে ক্ষমতায় আনতে হবে। টানা তিন মেয়াদে আওয়ামীলীগ সরকারের নানামুখী উন্নয়নের ফলে এখন মানুষের জীবনযাত্রার মান বৃদ্ধি পেয়েছে, তাই বাংলাদেশের উন্নয়নে শেখ হাসিনা সরকারের বিকল্প নেই, শেখ হাসিনা সরকার বারবার দরকার বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ কমিটির সদস্য ও বঙ্গবন্ধু ব্যারিস্টার কাউন্সিলের সভাপতি ব্যারিস্টার নজরুল ইসলাম নবী।

    আজ সোমবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার রতনপুর ইউনিয়নের রতনপুর হাই স্কুল মাঠ ও শাহপুর বাজারে পৃথক পৃথক পথসভায় ব্যারিস্টার নজরুল ইসলাম নবী এসব মন্তব্য করেন।

    এসময় ব্যারিস্টার নজরুল ইসলাম নবী বলেন বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নের লক্ষ্যে আওয়ামীলীগকে উজ্জীবিত করার জন্য এবং জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য আমি দীর্ঘদিন যাবত আওয়ামীলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত থেকে কাজ করে যাচ্ছি। আমি আপনাদের সামনে এসে বঙ্গবন্ধুর কথা বলি, আমার নেত্রী শেখ হাসিনার কথা বলি এবং মৃত্যুর আগ পর্যন্ত বলবো। ব্যারিস্টার নজরুল ইসলাম নবী আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা ইতিমধ্যে স্মার্ট বাংলাদেশ বিনিমার্ণের উদ্যোগ নিয়েছেন এবং সেই লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছেন। তাই জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনিমার্ণের সহযোগী হতে আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে আমি ব্রাহ্মণবাড়িয়া-৫ নবীনগর আসন থেকে জননেত্রী শেখ হাসিনার কাছে মনোনয়ন চাইবো। এজন্য তিনি দলীয় সকল নেতাকর্মীসহ সবার দোয়া ও সহযোগীতা কামনা করেন।

    রতনপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি কাজী মাজেদুল ইসলাম কাইয়ুমের সভাপতিত্বে পৃথক পৃথক এসব পথসভায় আরো উপস্থিত ছিলেন রতনপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য মোঃ মনিরুজ্জামান অপু, সাতমোড়া ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এমদাদুল হক মাখন, রতনপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি কাজী ফখরুল ইসলাম মেম্বার, রতনপুর ইউনিয়ন সেচ্চাসেবকলীগের সভাপতি কাজী আজিজুল ইসলাম জুয়েল, নবীনগর উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটির সদস্য মোঃ হাবিবুল্লাহ্ খান সহ আরো অনেকে।

    এসময় সকল বক্তারা আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-৫ নবীনগর আসন থেকে ব্যারিস্টার নজরুল ইসলাম নবীকে আওয়ামীলীগের মনোনয়র দিতে জননেত্রী শেখ হাসিনার প্রতি উদাত্ত আহবান জানান।

    বাংলাদেশ সময়: ১১:২০ অপরাহ্ণ | রবিবার, ২৮ মে ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ