• শিরোনাম

    বাঁচতে চায় ব্লাড ক‍্যান্সারে আক্রান্ত লালমোহনের কলেজ ছাত্র রবিন

    আলী হোসেন রুবেল, স্টাফ রিপোর্টার ভোলা: মঙ্গলবার, ২৫ জুলাই ২০২৩

    বাঁচতে চায় ব্লাড ক‍্যান্সারে আক্রান্ত লালমোহনের কলেজ ছাত্র রবিন

    apps

    সমাজের অন্যদের মত করে স্বাভাবিক জীবনে ফিরে আসতে চায় ব্লাড ক্যান্সারে আক্রান্ত ভোলার লালমোহন উপজেলার কালমা ইউনিয়নের ডাওরী হাট এলাকার চরলক্ষ্মী ৮ নং ওয়ার্ডের রাড়ি বাড়ির মোঃ নাসিমের একমাত্র পুত্র সন্তান বর্তমানে লালমোহন সরকারি শাহবাজপুর ডিগ্রি কলেজের ২০ বছর বয়সী মানবিক বিভাগের ১ম বর্ষের ছাত্র মোঃ আলী জিন্নাহ-রবিন।

    হাজারো স্বপ্ন বুকে ধরে হাসি আনন্দের মাঝে অন্যদের মতো করেই এই পৃথিবীতে বাঁচতে চেয়েছিল রবিন। চেয়েছিলেন বাবা মায়ের মুখে হাসি ফোটাতে,পূরণ করার অদম্য ইচ্ছা ছিল বাবা মায়ের অপূরণীয় কতশত হাজারো স্বপ্ন । কিন্তু মরণব্যাধি ক্যান্সার তার শরীরে বাসা বেঁধেছে বলে তার সমস্ত আশা-আকাঙ্ক্ষা, স্বপ্ন এক নিমিষেই ভেঙ্গে চুরমার হতে চলছে। পৃথিবীর রঙিন আলো দেখতে না দেখতেই এত তাড়াতাড়ি নিভতে চলছে তার জীবন প্রদীপ কেই বা জানতো। এত সুন্দর রৌদ্র উজ্জ্বল আবহাওয়ার মধ্যে তার আকাশের এক কোণে মেঘ জমে আছে কেই বা জানতো নিজের জীবনে জমানো হাজারো স্বপ্ন এত তাড়াতাড়ি নস্যাৎ হতে চলেছে। তবে কি এভাবেই অযত্নে অবহেলায় বিনা চিকিৎসায় ভুগে ভুগে পৃথিবী থেকে অকালে হারিয়ে যাবে লালমোহনের কালমা ইউনিয়নের ডাওরী হাট এলাকার চরলক্ষ্মী ৮ নং ওয়ার্ডের রাড়ি বাড়ির নাসিমের একমাত্র পুত্র রবিনের?। যতই দিন যাচ্ছে চিকিৎসার অভাবে রবিনের চেহারা যেন অবনতি হচ্ছে।

    খোঁজ নিয়ে জানা যায়,অসুস্থ রবিনের বাবা নাসিম লালমোহন চৌরাস্তার লাইজু সু-ষ্টোরে সামান‍্য বেতনে চাকুরী করেন। তারপরও তিনি তার ছেলেকে বাঁচানোর জন্য ধার দেনা করে এলাকার মানুষের সাহায্য সহযোগিতায় যতটুকু সম্ভব হয়েছে চিকিৎসা করেছেন।
    একমাত্র পুত্র আলী জিন্নাহ-রবিনের চিকিৎসা করাতে গিয়ে পরিবারটি ইতিমধ্যে নি:স্ব প্রায় এমনটি জানিয়েছেন স্থানীয়রা। বর্তমানে রবিন ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (পিজি হাসপাতালে) চিকিৎসাধীন রয়েছেন।

    নাসিম তার একমাত্র ছেলেটির চিকিৎসা চালাতে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদের সহযোগিতা কামনা করছেন। তিনি বলছেন, পৃথিবীতে আমি এক হতভাগা বাবা। যে কিনা অর্থাভাবে নিজের ছেলের চিকিৎসা করাতে পারছিনা বলেই আজ আমার একমাত্র ছেলে মৃত্যুর দুয়ারে দাঁড়িয়ে দাঁড়িয়ে প্রহর গুনছে মৃত্যুর। এইতো বুঝি মৃত্যু আসছে তাকে আলিঙ্গন করতে। না জানি কখন মৃত্যু আলিঙ্গন করে চির দিনের জন্য ওকে আমাদের থেকে কেরে ওপারে নিয়ে যাবে। তাই আমি বাংলাদেশের মানবতার মা,গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনার থেকে আমার ছেলের জীবন বাঁচাতে সাহায্য চাই। মাগো আপনি যদি আমার ছেলেকে একটু সাহায্য করেন তবে আমার ছেলেটা হয়তো বেঁচে যেত। পাশাপাশি তিনি দেশের এবং সমাজের বিত্তবানদের কাছে দুই হাত জোড় করে আমার ছেলেকে বাঁচাতে সাহায্য চাচ্ছি। আপনাদের এই সাহায্যে হয়তো আমার ছেলেটা বেঁচে যেতে পারে। ছেলেটাকে বাঁচাতে বেশি টাকার প্রয়োজন না। দশ বারো টাকার মতো হলেই আমার ছেলের ভালো চিকিৎসাটা হয়, এবং আল্লাহ চাইলে সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসতে পারে।

    সহায়তা ও যোগাযোগ করতে চাইলে:
    বাবা- 01733124945,
    মা- 01733124945,

    বাংলাদেশ সময়: ১১:৪০ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৫ জুলাই ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ