• শিরোনাম

    বরিশাল বিভাগীয় সরকারি কর্মজীবি সমিতি” কর্তৃক বার্ষিক বনভোজন ও সম্মাননা পুরুষ্কার ২০২৩ প্রদান অনুষ্ঠিত

    বিশেষ প্রতিনিধি: মঙ্গলবার, ৩১ জানুয়ারি ২০২৩

    বরিশাল বিভাগীয় সরকারি কর্মজীবি সমিতি” কর্তৃক বার্ষিক বনভোজন ও সম্মাননা পুরুষ্কার  ২০২৩ প্রদান অনুষ্ঠিত

    apps

    গত ২৭ জানুয়ারী ২০২৩ রোজ শুক্রবার,হলি ডে রিসোর্ট, জয়নাতলি, মনিপুর বাজার,হোতাপাড়া, গাজীপুর- প্রাঙ্গনে এ, “বরিশাল বিভাগীয় সরকারি কর্মজীবি সমিতি” কর্তৃক বার্ষিক বনভোজন (আনন্দমেলা) ও সম্মাননা পুরুষ্কার ২০২৩ প্রদান অনুষ্ঠিত হয়।
    প্রজাতন্ত্রের প্রায় ৭০টি দপ্তর/অধিদপ্তরে বরিশাল বিভাগের কর্মরত সদস্যদের মধ্য থেকে বাছাইকৃত সদস্য যারা পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি মানুষের কল্যাণে নিয়োজিত,বিশেষ করে স্বাস্থ্য বিভাগে কর্মরত সদস্যরা কোভিড-১৯ (করোনা ভাইরাস) মোকাবেলায় ও স্বাস্থ্য সেবায় গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন, তাদেরকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

    সম্মাননা প্রাপ্ত ব্যক্তিগণ হলেন এম হারুন অর রশিদ, স্বাস্থ্য তত্ত্বাবধায়ক, স্বাস্থ্য অধিদপ্তর মহাখালী, মোঃ এনামুল হক, প্রশাসনিক কর্মকর্তা, ন্যাশনাল ইনস্টিটিউট অব ল্যাবরেটরি এন্ড রেফারেল সেন্টার, মোঃ রফিকুল ইসলাম মামুন, উচ্চমান সহকারি, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল, এবিএম মাজাহারুল ইসলাম, (এমএফএসটিসি) মোহাম্মদপুর, মোঃ মাহবুব হোসেন, ওয়ার্ড মাস্টার, জাতীয় ক্যান্সার গবেষণা ইনস্টিটিউট ও হাসপাতাল, শরীফ কাউছার হোসেন, স্টোর কিপার, ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্স হাসপাতাল, মোঃ সৈকত হোসেন, ওয়ার্ড মাস্টার ২৫০ শয্যা টিবি হাসপাতাল এবং মোঃ মাহমুদুল হাসান, স্বাস্থ্য সহকারি, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, সাভার।

    অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপদেষ্টা জনাব নিজামুল কবীর, মহাপরিচালক, গণযোগাযোগ অধিদপ্তর।
    বিশেষ অতিথি উপদেষ্টা জনাব আলতাফ হোসেন, যুগ্ন সচিব, আইসিটি মন্ত্রানালয়।

    বিশেষ অতিথি জনাব কাউছার পারভীন, উপ পরিচালক, বাংলাদেশ আবহাওয়া অধিদপ্তর।
    প্রধান অতিথি তার বক্তব্যে সম্মাননা প্রাপ্ত ব্যক্তিবর্গের কোভিড-১৯ (করোনা ভাইরাস) মোকাবেলায় ও স্বাস্থ্য সেবায় গুরুত্বপূর্ণ অবদানের জন্য কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান। তিনি বলেন “করোনার মতো অতিমহামরী মোকাবেলায় জীবনবাজি রেখে বরিশাল বিভাগীয় সরকারি কর্মজীবি সমিতির পক্ষ থেকে আপনারা যে অবদান রেখেছেন জাতি কৃতজ্ঞতার সাথে তা স্মরণ রাখবে”।

    অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সমিতির সভাপতি ইঞ্জি. এম এ সালাম। সভাপতির বক্তব্যে তিনি বলেন প্রজাতন্ত্রের সকল সংস্থায় কর্মরত বরিশাল বিভাগের ভাই ও বোনদের এক ছাতার তলে এনে একে অপরের প্রতি শ্রদ্ধাশীল হওয়া ও সদস্যদের ভাগ্য উন্নয়নের পাশাপাশি দক্ষিণ বঙ্গের অসহায় মানুষের কল্যাণে নিবেদিত ভাবে কাজ করা। সমিতির সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম অনুষ্ঠানটি পরিচালনার পাশাপাশি সম্মাননা প্রাপ্ত ব্যাক্তিবর্গের কোভিড-১৯ (করোনা ভাইরাস) মোকাবেলায় ও স্বাস্থ্য সেবায় গুরুত্বপূর্ণ অবদানের বিস্তারিত তুলে ধরেন। অনুষ্ঠান আয়োজক কমিটিতে ছিলেন আহবায়ক জনাব মোঃ জাহাঙ্গীর হোসেন হাওলাদার ও সদস্য সচিব জনাব মোঃ এনামুল হক। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সমিতির নেতৃবৃন্দসহ বরিশাল বিভাগের কয়েকশত চাকুরিজীবি ও তাদের পরিবারবর্গ উপস্থিত ছিলেন, সম্মাননা স্মারক প্রদান করার পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

    বাংলাদেশ সময়: ১:২৮ অপরাহ্ণ | মঙ্গলবার, ৩১ জানুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ