• শিরোনাম

    বড়গাছী মহিলা সমবায় সমিতির ৯ম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

    নিজস্ব প্রতিবেদক: সোমবার, ০৫ ফেব্রুয়ারি ২০২৪

    বড়গাছী মহিলা সমবায় সমিতির ৯ম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

    apps

    রাজশাহীর পবা উপজেলার বড়গাছী মহিলা সমবায় সমিতি লি: এর ২০২২-২০২৩ অর্থ বছরের ৯ম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

    সোমবার (৫ ফেব্রুয়ারী) সকাল ১০টায় বড়গাছী মহিলা সমবায় সমিতি লি: এর আয়োজনে হেইফার ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর সহযোগিতায় ওয়েভ ফাউন্ডেশন এর বাস্তবায়নে অত্র সমবায় সমিতির সদস্যদের অংশগ্রহণে ৯ম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

    বড়গাছী মহিলা সমবায় সমিতি লি: এর সভাপতি মোসা: মনিরা বেগম এর সভাপতিত্বে অতিথি ছিলেন পবা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোসা: আরজিয়া বেগম, বড়গাছী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাদাৎ হোসাইন সাগর, হেইফার ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর সিনিয়র প্রোগ্রাম অফিসার হারুন অর রশিদ, বিজিভিসিএস প্রোগ্রাম ওয়েভ ফাউন্ডেশন রাজশাহীর প্রকল্প সমন্বয়কারী ওসমান গনি, পবা উপজেলা সমবায় উপ-পরিদর্শক পলাশ ও নাসরিন পারভীন।

    বড়গাছী মহিলা সমবায় সমিতির সম্পাদক মুরশিদা রায়হান এর সঞ্চালনায় ২০২২-২০২৩ অর্থ বছরের আয় ও ব্যয় উপস্থাপন করেন একতা মহিলা সমবায় সমিতির ম্যানেজার আলমগীর হোসেন। এসময় উপস্থিত ছিলেন ওয়েভ ফাউন্ডেশন বিজনেস ডেভেলপমেন্ট- টেকনিক্যাল অফিসার মিজানুর রহমান, অপরাজিতা মহিলা সমবায় সমিতির সভাপতি ও জয়িতা রহিমা বেগম, প্রতিভা মহিলা সমবায় সমিতির সভাপতি সোনাভান বেগম সহ উপস্থিত ছিলেন অত্র সমবায় সমিতির সদস্য, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও আমন্ত্রিত অতিথিবৃন্দ।

    শেষে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান ও সমিতির সদস্যদের মধ্যে সর্বোচ্চ শেয়ার ও সঞ্চয় জমাকারীর মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

    বাংলাদেশ সময়: ৯:১১ অপরাহ্ণ | সোমবার, ০৫ ফেব্রুয়ারি ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ