• শিরোনাম

    বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মিলাদ মাহফিল

    রিপোর্টার খুরশীদ আলম শুক্রবার, ০১ সেপ্টেম্বর ২০২৩

    বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মিলাদ মাহফিল

    apps

    আশুলিয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

    শুক্রবার সন্ধ্যায় বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার ঢাকা জেলার উদ্যোগে নবীনগর জয় রেস্তোরাঁ পর্যটনে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ।

    বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার ঢাকা জেলার সভাপতি জি এম নজরুল ইসলাম নিরবের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফ হোসেন চৌধুরী মাসুদ, আশুলিয়া থানা আওয়ামী লীগের সভাপতি মোঃ ফারুক হাসান তুহিন,

    ইয়াসমিন আক্তার সুমি মহিলা ভাইস চেয়ারম্যান সাভার উপজেলা পরিষদ ও সভাপতি মহিলা আওয়ামী লীগ ঢাকা জেলা উত্তর , বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার ঢাকা জেলার সভাপতি জি এম নজরুল ইসলাম নিরব, সহ বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারের নেতাকর্মীবৃন্দ।

    বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বেঁচে থাকলে দেশ অনেক আগেই সোনার বাংলায় রূপান্তরিত হতো। যারা বাংলাদেশের স্বাধীনতা মেনে নিতে পারেনি, যারা এই বাংলাদেশের শত্রু, তারা রাতের অন্ধকারে আমাদের স্বপ্নদ্রষ্টাকে নির্মমভাবে হত্যা করেছে। মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী, যুদ্ধাপরাধী সেই প্রতিক্রিয়াশীল শক্তি এখনও সোচ্চার রয়েছে। তাদেরকে বাংলার মাটি থেকে চিরদিনের জন্য নির্মূল করে শোককে শক্তিতে পরিণত করে বঙ্গবন্ধুর লালিত স্বপ্ন বাস্তবায়নের প্রত্যয়ে এগিয়ে যেতে হবে। আলোচনা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তাঁর পরিবারবর্গ নিহতদের আত্মার মাগফিরত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত শেষে তোবারক বিতরন এর মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

    বাংলাদেশ সময়: ৯:০৫ অপরাহ্ণ | শুক্রবার, ০১ সেপ্টেম্বর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ