• শিরোনাম

    ফুচকার প্রলোভনে শিশু ধর্ষণ, যুবক গ্রেফতার।

    মোঃ কামাল উদ্দিন চট্টগ্রাম প্রতিনিধি: বুধবার, ৩০ আগস্ট ২০২৩

    ফুচকার প্রলোভনে শিশু ধর্ষণ, যুবক গ্রেফতার।

    apps

    নগরের বন্দর থানার কলসিদীঘি পাড় এলাকায় প্রথম শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মিরাজ খলিফা (৩৩) নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে।

    রোববার (২৭ আগস্ট) বিকেলে মহসিন কলোনিতে ধর্ষণের ঘটনা ঘটে।
    ধর্ষণের স্বীকার ওই ছাত্রীর বয়স আট। সে স্থানীয় একটি মাদ্রাসার প্রথম শ্রেণির ছাত্রী।

    গ্রেফতার মিরাজ খলিফা (৩৩) পিরোজপুর উপজেলার মঠবাড়িয়া থানার দাউদখালী ইউনিয়নের গিলাবাদ খলিফা বাড়ির আবুল হোসেন খলিফার ছেলে। তিনি পেশায় ভাসমান ঝাল-মুড়ি ও চটপটি বিক্রেতা।
    বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকতা(ওসি) সঞ্জয় কুমার সিনহা,বলেন, রোববার বিকেলে আট বছরের শিশু বাসার ছাদে বালতি আনতে গেলে ফুচকা দেওয়ার কথা বলে গ্রেফতার মিরাজ খলিফা তার বাসায় নিয়ে যায়। তখন বাসায় তেমন কেউ ছিলো না, স্ত্রী গার্মেন্টসে ছিলেন।

    মিরাজ শিশুটিকে জোরপূর্বক ধর্ষণ করে। শিশুটি দীর্ঘক্ষণ ছাদ থেকে ফিরে না আসায় বিভিন্ন স্থানে খোঁজাখুজি করে পরিবারের সদস্যরা। মিরাজের রুমের দরজা বন্ধ দেখেও দরজায় নক করলে ভিতর থেকে কোন সাড়া শব্দ না পেয়ে অন্যত্র খোঁজাখুজি করে।
    তিনি আরও বলেন, পরে মিরাজের বাসার জানালার নিচে সানসেটের শিশুকে দাঁড়ানো অবস্থায় উদ্ধার করা হয়। মিরাজ শিশুটিকে জানালা খুলে সানসেটে লুকিয়ে রেখেছিল। ধর্ষণের কথা কাউকে না বলার জন্য বিভিন্ন ধরনের ভয়ভীতি দেখানো হয়। পরে ওই শিশু তার

    মায়ের কাছে সব খুলে বলে। এরপর ক্ষুব্ধ হয়ে তার মাসহ স্থানীয়রা তাকে ধরে আটকে রেখে ও পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে তাকে গ্রেফতার করে। এই ঘটনায় ওই শিশুর মা সাফিয়া আক্তার বাদী হয়ে বন্দর থানায় মিরাজকে আসামি করে মামলা করেন।

    জিজ্ঞাসাবাদে মিরাজ ধর্ষণের কথা স্বীকার করেছে। ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়। আদালত কারাগারে তাকে পাঠানোর আদেশ দিয়েছেন।

    বাংলাদেশ সময়: ১০:০৬ অপরাহ্ণ | বুধবার, ৩০ আগস্ট ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ