• শিরোনাম

    ফরিদপুর জেলা ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

    মোঃমাহফুজুর রহমান বিপ্লব,ফরিদপুর জেলা প্রতিনিধি। সোমবার, ১৪ নভেম্বর ২০২২

    ফরিদপুর জেলা ছাত্রলীগের  বিক্ষোভ মিছিল ও সমাবেশ

    apps

    ফরিদপুরে জেলা ছাত্রলীগে আয়োজনে বিএনপি-জামাত প্রতিক্রিয়াশীল অশুভ জোটের হত্যা, সন্ত্রাস, নৈরাজ্য, বিশৃঙ্খলা, জ্বালাও- পোড়াও, ধ্বংসাত্মক, নাশকতার বিরুদ্ধে আজ সোমবার বিকাল সাড়ে চারটায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

    ফরিদপুর জেলা ছাত্রলীগের সভাপতি তানজীদুল রশিদ রিয়ানের সভাপতিত্বে,জেলা ছাত্রলীগের উদ্যােগে সরকারি রাজেন্দ্র কলেজের মাঠ থেকে শহরের বিভিন্ন জায়গা প্রদক্ষন করে জনতা ব্যাংকের মোড় হয়ে শেষ হয়।

    এ সময় ফরিদপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফাহিম আহমেদ, সাংগঠনিক সম্পাদক আফিফ বিন ইসলাম অর্ক, সহ-সভাপতি অমিত বিশ্বাস অর্ক, সহ-সভাপতি মাসুম মিয়া, ইমামুল মিয়া আজম, কাউছার হোসেন টিটু সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

    উক্ত মিছিল ও সমাবেশ থেকে বক্তারা বলেন, বর্তমান সময়ে বিএনপি জামাত জোটের সম্মেলনের নামে সারা দেশে হত্যা,সন্ত্রাস, নৈরাজ্য,বিশৃঙ্খলা ও জ্বালাও পোড়াও এর অভিযোগ এনে ছাত্র লীগ কর্মীরা এসব বন্ধ করার দাবি জানান। আর যদি এসব বন্ধ না করা হয় তাহলে ছাত্রলীগ রাজপথে থেকে মোকাবিলা করবে বলে হুশিয়ারি দেন।

    সমাবেশে বক্তারা বলেন, বিএনপি জামারচক্র দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করেছেন। তারা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নমূলক কার্যক্রমকে ব্যাহত করার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছেন।কিন্তু তাদের এ চক্রান্ত সফল হবে না।বক্তারা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।

    বাংলাদেশ সময়: ১১:১৭ অপরাহ্ণ | সোমবার, ১৪ নভেম্বর ২০২২

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ