• শিরোনাম

    ফরিদপুর কানাইপুরে অটোরিক্সা মার্কার প্রচারণায় জনসমুদ্রের ঢল

    মোঃমাহফুজুর রহমান বিপ্লব,ফরিদপুর প্রতিনিধি। বুধবার, ১৫ মার্চ ২০২৩

    ফরিদপুর কানাইপুরে অটোরিক্সা মার্কার প্রচারণায় জনসমুদ্রের ঢল

    apps

    আসন্ন ১৬ মার্চ ফরিদপুর কানাইপুর ইউপি নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী ফকির মোঃ বেলায়েত হোসেনের অটোরিক্সা মার্কার পক্ষে ভোট চেয়ে নির্বাচনী প্রচারণা মিছিলে জনসমুদ্রের ঢল।

    এবার ফরিদপুর জেলা আওয়ামীলীগের সভাপতি শামীম হক,সাধারণ সম্পাদক শাহ মোঃ ইশতিয়াক আরিফ, যুগ্ম সাধারণ সম্পাদক মিসেস ঝর্না হাসান সহ আওয়ামীলীগের সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ অটোরিক্সা মার্কার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন।

    হাটবাজারের গ্রামগঞ্জে, মাঠে ঘাটে নেতৃবৃন্দরা একে অপরের কাঁধে হাত রেখে অটোরিক্সা মার্কা হাতে নিয়ে মানুষের দ্বারে দ্বারে যেয়ে ভোট কামনা করেন।

    আজ মঙ্গলবার সকাল ১০টা থেকে দুপুর পর্যন্ত কানাইপুর বিভিন্ন স্থানে এই কার্যক্রম অনুষ্ঠিত হয়। এর পরে জনসভায় যোগদান করেন নেতৃবৃন্দরা। এই সময় জনসভার প্রধান অতিথি জেলা আওয়ামী লীগের সভাপতি শামীক বলেন, জনগণের একমাত্র উন্নয়নের সিঁড়ি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, তার সিদ্ধান্ত আওয়ামী লীগের সকল কর্মী বিন্দ নেতা বিন্দদের মেনে নিতে হবে। তার পছন্দ মনোনীত প্রার্থী ফকির মোহাম্মদ বেলায়েত হোসেন কে অটোরিকশা মার্কায় ভোট দিয়ে উন্নয়নের চাকাকে সচল করে রাখুন।

    জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, শাহ মোহাম্মদ ইশতিয়াক আরিফ বলেন, অটো রিক্সা মার্কা মাননীয় প্রধানমন্ত্রীর মার্কা, আপনারা সবাই একত্রিত হয়ে এই মার্কার কে ভোট দিয়ে জয়যুক্ত করবেন, এবং শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন।

    বাংলাদেশ সময়: ২:১৮ অপরাহ্ণ | বুধবার, ১৫ মার্চ ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ