• শিরোনাম

    প্রেসিডেন্সি ইউনিভার্সিটিতে “সেমিস্টার ডে ২০২৩” উদযাপন

    মোঃ ওমর ফারুক : মঙ্গলবার, ২১ নভেম্বর ২০২৩

    প্রেসিডেন্সি ইউনিভার্সিটিতে “সেমিস্টার ডে ২০২৩” উদযাপন

    apps

    প্রেসিডেন্সি ইউনিভার্সিটি ইংরেজি বিভাগের উদ্যোগে ১৮ নভেম্বর, শনিবার গুলশান ক্যাম্পাসের অডিটোরিয়ামে “সেমিস্টার ডে (ওও) ২০২৩” এর আয়োজন করা হয়।
    অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় উপাচার্য প্রফেসর ড. মোঃ আব্দুল মান্নান চৌধুরী। এছাড়াও উপস্থিত ছিলেন ইউনিভার্সিটির রেজিস্ট্রার মোঃ রুহুল আমিন, ইংরেজি বিভাগের হেড মোঃ আনিছুর রহমান ও উক্ত বিভাগের শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তা ও শিক্ষার্থীবৃন্দ।

    সেমিস্টার ডে উদযাপন উপলক্ষ্যে ইংরেজি বিভাগের ছাত্র-ছাত্রীদের লেখা কবিতা, ছোটগল্প, ছড়া, ইত্যাদি নিয়ে একটি দেয়ালিকা প্রকাশ করা হয়। অনুষ্ঠানের শুরুতে মাননীয় উপাচার্য আনুষ্ঠানিকভাবে দেয়ালিকাটির উদ্বোধন করেন।

    “সেমিস্টার ডে ২০২৩” অনুষ্ঠানে প্রথমে ইংরেজি বিভাগের নবীন ছাত্র-ছাত্রীদের ফুল দিয়ে আনুষ্ঠানিকভাবে বরণ করে নেয়া হয়। অন্যদিকে যারা উক্ত বিভাগ থেকে অনার্স ডিগ্রী সম্পন্ন করেছেন তাদেরও আনুষ্ঠানিকভাবে বিদায় দেয়া হয়। নবীন ও প্রবীন ছাত্র-ছাত্রীদের স্বতঃস্ফুর্ত অংশগ্রহণে অনুষ্ঠানটি এক অনন্য মাত্রা লাভ করে।
    ইংরেজি বিভাগের শিক্ষার্থীদের প্রাণবন্ত সাংস্কৃতিক পরিবেশনা অনুষ্ঠানটিকে আনন্দময় করে তুলে। মাননীয় উপাচার্য ইংরেজি বিভাগের সকল শিক্ষার্থী ও শিক্ষকদের ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

    বাংলাদেশ সময়: ৯:১৮ অপরাহ্ণ | মঙ্গলবার, ২১ নভেম্বর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ