• শিরোনাম

    পোরশায় বসতবাড়ির জমি নিয়ে দু’গ্রুপের সংঘর্ষে নিহত ১

    আল কোরাইশ রকি,পত্নীতলা (নওগাঁ): রবিবার, ১৭ মার্চ ২০২৪

    পোরশায় বসতবাড়ির জমি নিয়ে দু’গ্রুপের সংঘর্ষে নিহত ১

    apps

    নওগাঁর পোরশায় বসতবাড়ির জায়গা সংক্রান্ত বিরোধ নিয়ে দু’গ্রুপের সংঘর্ষে মোরর্শেদা বেগম (৪৫) নামে এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও অন্তত ৮ জন গুরুতর আহত হয়েছেন বলে জানা গেছে। নিহত মোরর্শেদা বেগম উপজেলার কালিনগর গ্রামের নুরুল হুদার স্ত্রী।

    জানা যায়, উপজেলার গাঙ্গুরিয়া ইউপির কালিনগর গ্রামে পুন্নাপুকুর নামক বসতবাড়ির জায়গা নিয়ে দীর্ঘদিন ধরে গ্রামের আছির উদ্দীনের ছেলে বকুল হোসেন ও নুর ইসলামের ছেলে নুরুল হুদার মধ্যে দ্বন্দ্ব চলে আসছিল।

    শনিবার (১৬ মার্চ) বেলা ১১টায় বকুল তার লোকজন নিয়ে ঐ বসতবাড়ির জায়গায় কাজ করছিল। এসময় নুরুল হুদার লোকজন দেখতে পেয়ে বকুল হোসেনের কাজে বাধা দিলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের সৃষ্টি হয়। জানা যায়, সংঘর্ষে নুরুল হুদা (৫০), তার স্ত্রী মোরর্শেদা বেগম (৪৫) এবং তাদের দুই ছেলে ও এক মেয়ে গুরুতর আহত হয়েছেন।

    অপরদিকে বকুল হোসেন (৫৫) ও তার ভাই রমজান আলী (৪৫) এবং রমজানের ছেলে এমরান আলী (২০) এবং একই গ্রামের মজিবরের ছেলে আব্দুস সবুর (২৫) আহত হয়েছেন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে পোরশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

    পরে অবস্থার অবনতি হওয়ায় চিকিৎসক আহতদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসারত অবস্থায় দুপুর ২টায় মোরর্শেদা বেগম মারা যান। পোরশা থানার অফিসার ইনচার্জ আতিয়ার রহমান জানান, এ ব্যাপারে থানায় এখনও মামলা হয়নি। তবে বসত বাড়ির জায়গা নিয়ে এর পূর্বেও মারামারি হয়েছে।
    জায়গা নিয়ে আদালতে এখনও মামলা চলমান। তবে আজকের ঘটনায় পুলিশ তদন্ত করে আইনগত ব্যবস্থা নিবে বলে তিনি জানান।

    বাংলাদেশ সময়: ১১:২৭ পূর্বাহ্ণ | রবিবার, ১৭ মার্চ ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ