• শিরোনাম

    পাবনা জেলা পরিষদের দ্বিতীয় মাসিক সভা অনুষ্ঠিত

    পাবনা প্রতিনিধি : বুধবার, ০১ ফেব্রুয়ারি ২০২৩

    পাবনা জেলা পরিষদের দ্বিতীয় মাসিক সভা অনুষ্ঠিত

    apps

    পাবনা জেলা পরিষদের দ্বিতীয় মাসিক সভা পরিষদের রশিদ হলে অনুষ্ঠিত হয়।

    মঙ্গলবার (৩১’ জানুয়ারি) ২০২৩ খ্রি. দুপুরে পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আ.স.ম. আব্দুর রহিম পাকন এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য দেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী আতিয়ুর রহমান, চাটমোহর উপজেলা চেয়ারম্যান আব্দুল হামিদ মাস্টার, ফরিদপুর উপজেলা চেয়ারম্যান অধ্যাপক গোলাম হোসেন (গোলাপ) ও আটঘরিয়া উপজেলা চেয়ারম্যান মো. তানভীর ইসলাম।

    এছাড়াও বক্তব্য দেন জেলা পরিষদের সংরক্ষিত মহিলা আসনের সদস্য মোছা. আফিয়া খাতুন, মোছা. আনোয়ারা আহম্মেদ ও মোছা. আইরিন কিবরিয়া এবং সাধারণ আসনের সদস্য মো. সাইদুল ইসলাম, মো. আসলাম আলী, মো. আব্দুল জলিল, আহম্মেদ ফররুখ কবীর, মো. আসাদুল ইসলাম, মো. মাসুদ রানা, মো. নজরুল ইসলাম সোহেল, মো. কামরুজ্জামান টুটুল ও তফিকুজ্জামান রতন। পবিত্র কোরআন তেলোয়াতের মধ্যে দিয়ে অনুষ্ঠান শুরু করা হয়। অনুষ্ঠান সাঞ্চালনা করেন পাবনা জেলা পরিষদের প্রধান সহকারী মতিয়ার রহমান। মাসিক সভায় জেলা পরিষদের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

    পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আ.স.ম. আব্দুর রহিম পাকন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নীতি আদর্শ ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র আশির্বাদ এবং পরিষদের সদস্যদের নিয়ে পাবনা জেলা পরিষদকে দেশের রোল মডেল হিসেবে গড়ে তোলার প্রত্যাশা ব্যক্ত করেন। দেশের উন্নয়নের ধারাকে অব্যহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে আবার ক্ষমতায় আনার জন্য তিনি আহবান জানান। ………. জয় বাংলা ॥ জয় বঙ্গবন্ধু ॥

    বাংলাদেশ সময়: ২:২২ অপরাহ্ণ | বুধবার, ০১ ফেব্রুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ