• শিরোনাম

    পাবনায় পাবলিক সার্ভিস দিবস উদযাপন

    পাবনা প্রতিনিধি : সোমবার, ২৪ জুলাই ২০২৩

    পাবনায় পাবলিক সার্ভিস দিবস উদযাপন

    apps

    “সবার আগে সুশাসন, জনসেবায় উদ্ভাবন”, এই প্রতিপাদ্য নিয়ে জেলা প্রশাসনের উদ্যোগে পাবনায় পাবলিক সার্ভিস দিবস উদযাপন করা হয়। এ উপলক্ষ্যে একটি র‌্যালি জেলা প্রশাসকের কার্যালয় থেকে শুরু হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসন কার্যালয়ের সম্মেলন কক্ষে আলোচনা সভায় অংশ নেন।

    পাবনার নবাগত জেলা প্রশাসক মুহা. আসাদুজ্জামানের সভাপতিত্বে রবিবার (২৩ জুলাই ২০২৩ খ্রি.) সকালে অনুষ্ঠিত সভায় বক্তব্য দেন পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়মীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ. স. ম. আব্দুর রহিম পাকন, সিভিল সার্জন ডঃ মনিসর চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার মো. মাসুদ আলম, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর পাবনা কার্যালয়ের উপ-পরিচালক ড. মোঃ জামাল উদ্দিন, পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান, পাবনা সংবাদপত্র পরিষদের সভাপতি আব্দুল মতীন খান প্রমুখ।

    এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় সরকার উপ-পরিচালক সাইফুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মো. শরীফ আহম্মেদ, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব আব্দুল্লাহ আল মামুন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. জাহাঙ্গীর আলম, জাতীয় নিরাপত্তা গোয়েন্দা পাবনা কার্যালয়ের উপ-পরিচালক, জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা আল মামুন মন্ডল, জেলা মৎস্য কর্মকর্তা মো. আবুল কালাম আজাদ, এলজিইডি নির্বাহী প্রৌকশলী মো. আনিছুর রহমান মন্ডল সহ বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবন্দ এবং গণমাধ্যম কর্মি প্রমুখ।

    অনুষ্ঠানে বিআরটিএ মটরযান লাইসেন্স ও ড্রাইভ্রিং লাইসেন্স প্রদান, ৪ জন ভূমিহীনকে ঘর প্রদান এবং স্থানীয় ব্যবসায়ীকে ডিলিং লাইসেন্স করা হয়।

    বাংলাদেশ সময়: ৮:৪৮ অপরাহ্ণ | সোমবার, ২৪ জুলাই ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ