• শিরোনাম

    পলাশে আনু মিজান হাসপাতাল কে ১ লক্ষ টাকা জরিমানা

    এম. ওবায়েদুল কবীর, বুধবার, ২৩ আগস্ট ২০২৩

    পলাশে আনু মিজান হাসপাতাল কে ১ লক্ষ টাকা জরিমানা

    apps

    নরসিংদীর পলাশে আনু মিজান ম্যানেজ্ড কেয়ার হসপিটাল সিস্টেমস্ নামে একটি বেসরকারি হাসপাতালকে ১ লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। চিকিৎসা সেবায় বিভিন্ন অনিয়মের দায়ে মঙ্গলবার দুপুরে এই জরিমানা করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সিলভিয়া স্নিগ্ধা।

    উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সিলভিয়া স্নিগ্ধা জানান, বিভিন্ন অনিয়মের অভিযোগের ভিত্তিতে হাসপাতালটিতে অভিযান পরিচালনা করা হয়। এসময় হাসপাতালটিতে দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক তালিকা না থাকা, ডিপ্লোমাকৃত নার্স না থাকা, এক্স-রে টেকনিশিয়ান না থাকা, অটোক্লেভ মেশিন অচল, গ্যাসের চুলা দিয়ে জীবাণুমুক্তকরণ, মেয়াদ উর্ত্তীণ ওষুধ ব্যবহার ও ত্রুটিপুর্ণ অপারেশন থিয়েটারসহ নানা অনিয়মের মধ্য দিয়ে ঝুঁকিপূর্ণ চিকিৎসা সেবা দেয়া হচ্ছিল।

    যা সেবা গ্রহিতাদের জীবন ও নিরাপত্তা বিপন্নকারী কার্যক্রমের আওতায় পড়ে। এ অবস্থায় প্রাথমিকভাবে সতর্ক করতে হাসপাতাল কর্তৃপক্ষকে নগদ ১ লাখ টাকা জরিমানা করে তা আদায় করা হয়।

    অভিযানে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সৈয়দ মো: আমিরুল হক, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. আব্দুল্লাহ আল মামুন খান সহ থানা পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।

    বাংলাদেশ সময়: ৯:২১ অপরাহ্ণ | বুধবার, ২৩ আগস্ট ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ