• শিরোনাম

    পবায় শেখ রাসেলের জন্মদিন পালন

    নিজস্ব প্রতিবেদক: বুধবার, ১৮ অক্টোবর ২০২৩

    পবায় শেখ রাসেলের জন্মদিন পালন

    apps

    “শেখ রাসেল দ্বীপ্তময় নির্ভিক নির্মল দূর্জয়” এই প্রতিপাদ্যে রাজশাহীর পবায় শেখ রাসেল দিবস-২০২৩ উদযাপন উপলক্ষ্যে কেককাটা, আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানসহ বিভিন্ন কর্মসুচী পালিত হয়েছে। এর আগে দিবসটি উপলক্ষ্যে উপজেলা পরিষদ চত্তরে একটি বর্ণাঢ্য র‌্যালী এবং বঙ্গবন্ধুর কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেল এর জন্মদিন উপলক্ষে তাঁর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। আলোচনা শেষে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

    এছাড়াও এদিন ডিজিটাল সংযোগ স্থাপন (ইডিসি) প্রকল্পের আওতায় পবা উপজেলায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের বাস্তবায়নে এবং স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের নির্মান সহযোগিতায় “জয় স্মার্ট সার্ভিস এন্ড এমপ্লয়মেন্ট ট্রেনিং সেন্টার” ভিত্তিপ্রস্তর স্থাপন এর ভার্চুয়ালি উদ্বোধন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর পর নাম ফলক উন্মোচন করা হয়।

    বুধবার (১৮ অক্টোবর) সকাল ১০টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজন র‌্যালী, কেককাটা, আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার আবু সালেহ্ মোহাম্মদ হাসনাত এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য মোঃ আয়েন উদ্দিন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরজিয়া বেগম ও ওয়াজেদ আলী খাঁন।

    উপজেলা সহকারী প্রোগ্রাম অফিসার শহিদুল ইসলাম শহিদ এর সঞ্চালনায় বক্তব্য দেন উপজেলা প্রকৌশলী মকবুল হোসেন, উপজেলা কৃষি অফিসার ফারজানা সুলতানা, উপজেলা সিনিয়র মৎস্য অফিসার আসাদুজ্জামান, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা: সুব্রত কুমার সরকার।

    এসময় উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা অফিসার রফিকুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী আবু বাশির, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা শামসুন্নাহার, উপজেলা সমাজসেবা অফিসার জাহিদ হাসান রাসেল, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শিমুল বিল্লাহ সুলতানা, পল্লী সঞ্চয় ব্যাংক কর্মকর্তা নুরুন নাহার, উপজেলা যুব উন্নয়ন অফিসার এমএমএন জহুরুল ইসলাম, উপজেলা সমবায় অফিসার সুলতানুল ইসলাম, উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা গোলাম ফারুক, উপজেলা পল্লী দারিদ্র্য বিমোচন কর্মকর্তা সাইদুল ইসলাম, উপজেলা রির্সোস সেন্টার ইন্সক্ট্রাটর রেহেনা আকতার, উপজেলা তথ্য কর্মকর্তা জিনিয়া শারমিন, ইসলামিক ফাউণ্ডেশন পবা প্রতিনিধি মুসলেমউদ্দীন, সহকারী প্রোগ্রামার বেনবেইস ইসমোতারা খাতুন, উপসহকারী পাট উন্নয়ন কর্মকর্তা গোলাম মোস্তফাসহ বিভিন্ন দপ্তরের প্রধান, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থী, অভিভাবক, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, আইন-শৃঙ্খলা বাহিনীর প্রতিনিধি, সাংবাদিক এবং উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরে কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

    বাংলাদেশ সময়: ৬:৩৩ অপরাহ্ণ | বুধবার, ১৮ অক্টোবর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ