• শিরোনাম

    পবায় বিনামূল্যে বীজ ও সার বিতরণের উদ্বোধন

    নিজস্ব প্রতিবেদক: সোমবার, ১৪ নভেম্বর ২০২২

    পবায় বিনামূল্যে বীজ ও সার বিতরণের উদ্বোধন

    apps

    রাজশাহীর পবায় “কৃষিই সমৃদ্ধি” স্লোগানে রবি/ ২০২২-২৩ মৌসুমে প্রণোদনা কর্মসূচির আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মধ্যে বিনামূল্যে সরিষা, গম, ভুট্টা, সূর্যমুখী, চিনা বাদাম, পেঁয়াজ, মসুর, খেসারি ও শীতকালীন মুগ বীজ ব্যবহারের মাধ্যমে আবাদ ও উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে বীজ এবং রাসায়নিক সার বিতরণের উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

    সোমবার (১৪ নভেম্বর) সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে উপজেলা প্রশাসনের সহযোগিতায় প্রণোদনা কর্মসূচির আওতায় রবি/ ২০২২-২৩ মৌসুমে আবাদ ও উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে এসব বীজ ও সার বিতরণ করা হয়।

    উপজেলা নির্বাহী অফিসার লসমী চাকমা’র সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার মো. শফিকুল ইসলাম।

    এসময় অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. ওয়াজেদ আলী খাঁন, মহিলা বিষয়ক কর্মকর্তা শিমুল বিল্লাহ সুলতানা, উপজেলা শিক্ষা অফিসার রফিকুল ইসলাম, সমাজসেবা অফিসার ইমাম হাসান শামীম, হড়গ্রাম ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, হরিপুর ইউপি চেয়ারম্যান বজলে রেজভি আল হাসান মুন্জিল, উপ প্রশাসনিক কর্মকর্তা আব্দুল মান্নান মিজিসহ কৃষক, সাংবাদিক, উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

    উল্লেখ্য রবি/ ২০২২-২৩ মৌসুমে প্রণোদনা কর্মসূচির আওতায় তিন হাজার দুইশত দশ জন কৃষকের মাঝে সরিষা, গম, খেসারি, ভুট্টা, সূর্যমুখী, চিনা বাদাম, পেঁয়াজ, মুগ ও মসুর বীজ ও রাসায়নিক (ডিএপি ও এমওপি) সার বিনামূল্যে বিতরণ করা হয়।

    বাংলাদেশ সময়: ১১:৩৩ অপরাহ্ণ | সোমবার, ১৪ নভেম্বর ২০২২

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ