• শিরোনাম

    পবায় বিতর্ক প্রতিযোগিতায় রাজশাহী এসিও’র শিশু ও যুব ফোরাম বিজয়ী

    নিজস্ব প্রতিবেদক: বৃহস্পতিবার, ২১ মার্চ ২০২৪

    পবায় বিতর্ক প্রতিযোগিতায় রাজশাহী এসিও’র শিশু ও যুব ফোরাম বিজয়ী

    apps

    “কেবলমাত্র শিক্ষিত নারীই পারে জাতীয় উন্নয়নে ভুমিকা রাখতে’’ বিষয়ে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ রাজশাহী এসিও এর আয়োজনে পবায় আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষ্যে বিশেষ বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। প্রতিযোগিতায় জয়লাভ করে রাজশাহী এসিও’র শিশু ও যুব ফোরাম।

    বৃহস্পতিবার (২১ মার্চ) ব্র্যাক লানিং সেন্টার হলরুমে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ রাজশাহী এসিও সিনিয়র ম্যানেজার স্বপন মন্ডল। অতিথি ছিলেন দিনাজপুর এসিও সিনিয়র ম্যানেজার অরবিন্দু সিলভেস্টার গমেজ। বিচারক ছিলেন গোল্ড বাংলাদেশ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সভাপতি আশফাকুর রহমান, সহ-সভাপতি মামুনুজ্জামান স্নিগ্ধ, সহ-সভাপতি আশরেফা আফরিন এবং মডারেটরের দায়িত্বে ছিলেন এডভোকেসী কো-অর্ডিনেটর পিএলসি’র মো. তানজিমুল ইসলাম।

    বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠানে দিনাজপুর এসিও এর পক্ষে অংশগ্রহন করে শিমরান খাতুন, সোহাগী আখতার, রেজওয়ানা আক্তার, হাসিবুর ইসলাম, সাকিব আল হাসান এবং রাজশাহী এসিও এর পক্ষে অংশগ্রহন করে মোস্তারিফা আফরিন, রায়হান আলী, জাহিদ ইকবাল, নাজরিন আক্তার, মনিরা খাতুন।

    উপস্থিত ছিলেন ধামুইরহাট এপি ম্যানেজার মানুয়েল হাসদা, প্রোগ্রাম অফিসার ডেভিড বাসকে, স্পন্সরশীপ ও শিশু নিরাপত্তা কর্মকর্তা প্রদীপ হাঁসদা, প্রোগ্রাম অফিসার বিকাশ বিশ^াস, স্পন্সরশীপ ও শিশু নিরাপত্তা কর্মকর্তা বিপ্লব মন্ডলসহ শিশু ও যুব ফোরামের সদস্য এবং অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

    বাংলাদেশ সময়: ৯:৪৭ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২১ মার্চ ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ