• শিরোনাম

    নেতাকর্মীদের ভালো থাকা মানেই আমার ভালো থাকা চরসামাইয়ার চেয়ারম্যান মহিউদ্দিন মাতব্বর

    আলী হোসেন রুবেল ভোলা রবিবার, ০৫ মার্চ ২০২৩

    নেতাকর্মীদের ভালো থাকা মানেই আমার ভালো থাকা  চরসামাইয়ার চেয়ারম্যান মহিউদ্দিন মাতব্বর

    apps

    নেতাকর্মীরা ভালো থাকা মানেই আমার ভালো থাকা। আমার দলীয় নেতা-কর্মীদের মাঝেই আমার প্রাণ, কারণ ওদের জন্যই মহান আল্লাহ আমাকে আজকের এই জায়গায় এনেছে। উপজেলা থেকে শুরু করে ইউনিয়নের তৃণমূলের সকল নেতা-কর্মীরাদের সাথে প্রতিনিয়ত যোগাযোগ করি,খোঁজ খবর নেই। কার কি সমস্যা,কার কি প্রয়োজন, কে কি অবস্থায় আছে, যার যার সমস্যা অনুযায়ী কাউকে অর্থ দিয়ে, কাউকে ফোন করে আবার কাউকে সময় দিয়ে সহযোগীতার হাত বাড়িয়ে দিয়ে সবসময় পাশে থাকার চেষ্টা করি বলেই আমার ইউনিয়নের আওয়ামীলীগের সকল নেতাকর্মীদের পাশাপাশি তৃণমূলের সর্বস্তরের নেতা-কর্মীরা আমাকে ভালোবাসে। আমার রাজনৈতিক জীবনে কোন কিছু যদি কখনো একা একা ভোগ করার চেষ্টা করতাম, তাহলে হয়তোবা এভাবে নেতাকর্মীদের ভালোবাসা পেতাম না।

    নেতাকর্মীদের ভালোবাসা পাওয়া এ-তো সহজ না। তিল তিল করে ওদের সব সুখ, দুঃখ, বিপদ, আপদে পাশে থেকে সহযোগীতার মাধ্যমে মনে জায়গা করে নিয়েছি। যার ফলশ্রুতিতে আমি যখনই ওদের ডাক দেই মূহুর্তের মধ্যে হাজার হাজার নেতাকর্মী এসে উপস্থিত হয় আমার দলীয় সব প্রোগ্রামে। আপনারা দোয়া করবেন যাতে করে সারাজীবন আমি এভাবেই জেলা থেকে শুরু করে তৃণমূল আওয়ামীলীগের সর্বস্তরের নেতাকর্মীদের ভালোবাসা বুকে নিয়ে সামনের দিকে এগিয়ে যেতে পারি।

    গতকাল তার কার্যালয়ে একান্ত আলাপ কালে এমনটি বললেন, চরসামাইয়া ইউনিয়ন পর পর তিন বারের অত্যন্ত জনপ্রিয় ও সফল চেয়ারম্যান মাটি ও মানুষের নেতা মহিউদ্দিন মাতব্বর।

    বাংলাদেশ সময়: ১০:৩৬ অপরাহ্ণ | রবিবার, ০৫ মার্চ ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ