• শিরোনাম

    নালিতাবাড়ীতে নবাগত ইউএনও’র সাথে সাংবাদিকের মতবিনিময় সভা

    মেহেদী হাসান সাকিব, নালিতাবাড়ী (শেরপুর) সংবাদদাতা: সোমবার, ১৪ নভেম্বর ২০২২

    নালিতাবাড়ীতে নবাগত ইউএনও’র সাথে সাংবাদিকের মতবিনিময় সভা

    apps

    শেরপুরের নালিতাবাড়ী উপজেলার প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের সাথে নবাগত উপজেলা নির্বাহী অফিসার ইউএনও খ্রিষ্টফার হিমেল রিছিল এর সাথে পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত।

    নালিতাবাড়ী উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ সভাকক্ষ (মেঘমালায়) অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন নবাগত উপজেলা নির্বাহী অফিসার ইউএনও খ্রিষ্টফার হিমেল রিছিল।

    সিনিয়র সাংবাদিক ও বাংলাভিশনের জেলা প্রতিনিধি এম এ হাকাম হীরা, দৈনিক ইত্তেফাক উপজেলা প্রতিনিধি ছামেদুল ইসলাম তালুকদার, প্রেসক্লাবের সভাপতি ও প্রথমআলো প্রতিনিধি মান্নান সোহেল, সিনিয়র সহ সভাপতি ও বৈশাখি টেলিভিশন জেলা প্রতিনিধি বিপ্লব দে কেটু, সহ সভাপতি মাহফুজুর রহমান সোহাগ, সাধারণ সম্পাদক ও বাংলার কাগজের সম্পাদক মনিরুল ইসলাম, প্রেসক্লাবের সহ সাধারণ সম্পাদক ও নয়া দিগন্ত প্রতিনিধি আব্দুল মোমেন, সাংগঠনিক সম্পাদক ও দেশের কন্ঠ পত্রিকার প্রতিনিধি জাফর আহমেদ।

    আরো উপস্থিত ছিলেন প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ও সংগ্রাম পত্রিকার প্রতিনিধি আল হেলাল, দৈনিক জনকণ্ঠ পত্রিকার প্রতিনিধি এম সুরুজ্জামান, সিএনএন বাংলার জেলা প্রতিনিধি মঞ্জুরুল আহসান, দৈনিক দেশ বাংলা প্রতিনিধি আমিরুল ইসলাম, জেটিভি প্রতিনিধি মুক্তার হোসেন, দৈনিক সমকাল পত্রিকা প্রতিনিধি মিজান শেখ, আজকের পত্রিকার প্রতিনিধি অভিজিৎ সাহা, দৈনিক মানবকন্ঠ পত্রিকা প্রতিনিধি এম উজ্জ্বল, সীমান্ত নিউজ প্রতিনিধি দৌলত হোসাইন, সাংবাদিক রকিবুল ইসলাম, মনোয়ার হোসাইন, রবিউল ইসলাম মন্ডল, মেহেদী হাসান সাকিব, মঞ্জুরুল হক, শাইনুল ইসলাম নুর, আল আমিন প্রমুখ।

    এসময় উপজেলার উন্নয়নমূলক কার্যক্রম অব্যাহত রাখতে সাংবাদিকদের পক্ষ থেকে সার্বিক সহযোগিতার আস্বাস এবং সর্বক্ষেত্রে উপজেলা প্রশাসনের সুদৃষ্টি থাকবে বলে জানান উপজেলা নির্বাহী অফিসার ইউএনও খ্রিষ্টফার হিমেল রিছিল।

    বাংলাদেশ সময়: ১১:২৪ অপরাহ্ণ | সোমবার, ১৪ নভেম্বর ২০২২

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ