• শিরোনাম

    নাজিরপুরে মৎস্য কর্মকর্তার অভিযানে ধরা পরলো দুই মাদক ব্যবসায়ী।

    শফিকুল ইসলাম নাজিরপুর (পিরোজপুর)প্রতিনিধিঃ বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১

    নাজিরপুরে মৎস্য কর্মকর্তার অভিযানে ধরা পরলো দুই মাদক ব্যবসায়ী।

    apps
    পিরোজপুরের নাজিরপুর উপজেলা মৎস্য কর্মকর্তার মা ইলিশ রক্ষার নিয়মিত অভিযানে  দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে । আটককৃত মাদক ব্যাবসায়ীরা হলো উপজেলার গোবর্ধন গ্রামের প্রফুল্ল তালুকদারের ছেলে প্রবীর তালুকদার (২৬) এবং জেলার নেছারাবাদ উপজেলার খেজুরবাড়ী গ্রামের নির্মল বাগচীর ছেলে সজল বাগচী (৩২)।
    উপজেলা মৎস্য অফিস সূত্রে জানা যায়, গত ১৯(অক্টোবর)  মঙ্গলবার রাত সোয়া ৮ টার দিকে উপজেলার সিনিয়র  মৎস্য কর্মকর্তা গৌতম মন্ডলের নেতৃত্বে মৎস্য অফিসের কর্মকর্তা ও নাজিরপুর থানা পুলিশের সমন্বয়ে গঠিত একটি টিমের মা ইলিশ রক্ষা অভিযান চলাকালীন  উপজেলার বেলুয়া নদীতে দুই মাদক ব্যবসায়ীকে গাঁজা ক্রয় বিক্রয় করার সময়  হাতেনাতে  আটক করা হয়।
    পরে রাত সাড়ে ১০ টার সময় উপজেলা নির্বাহী অফিসার ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ ওবায়দুর রহমান ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের ছয় মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।
    এ বিষয়ে উপজেলার সিনিয়র মৎস্য কর্মকর্তা গৌতম মন্ডল ঘটনার সত্যতা স্বীকার করে জানান, মঙ্গলবার রাত আনুমানিক সোয়া ৮ টায় উপজেলা মৎস্য অফিস ও থানা পুলিশের  সহায়তায় মা ইলিশ রক্ষার জন্য  উপজেলার বেলুয়া নদীতে অভিযান পরিচালনা করি।এসময় নদীতে নৌকায় বসে গাঁজা ক্রয় বিক্রয় করার সময় আমরা তাদের দুই জনকে হাতে নাতে আটক করি। পরে তাদের রাত সাড়ে ১০ টায়  ভ্রাম্যমাণ আদালতে হাজির  করলে আদালতের বিচারক প্রত্যেককে ছয় মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

    বাংলাদেশ সময়: ৭:৪৯ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ