• শিরোনাম

    নরসিংদীর রায়পুরায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ, নিহত ৩

    রায়পুরা (নরসিংদী)প্রতিনিধিঃশাহরিয়ার আহমেদ মঙ্গলবার, ১৫ নভেম্বর ২০২২

    নরসিংদীর রায়পুরায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ, নিহত ৩

    apps

    ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর রায়পুরায় দুই যাত্রীবাহী বাস ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। গতকাল সোমবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে উপজেলার নীলকুঠি এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় আরও ১০ জন আহত হয়েছেন।

    নিহতরা হলেন-ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার কালিকচ্ছ ধর্মতীর্থ দিঘীরপাড়া গ্রামের ধনঞ্জয় চন্দ্র দাশের ছেলে সানন্দ দাস (৫৫), একই উপজেলার চৌরাগুধা গ্রামের ইসমাইল মিয়ার ছেলে মো. রেণু মিয়া (৬৬) ও চৌরাগুধা গ্রামের কালাম মিয়ার ছেলে মো. কামাল মিয়া (৩৫)।

    আহতরা হলেন-পিকআপ ভ্যানের চালক আবদুল জলিল (৫৫), সহকারী মো. মাহমুদ আলী (৩৩), ধর্মতীর্থ গ্রামের কেশব দাশ (২৫), সুধাংশো দাশ (৪৫), সবুজ মিয়া (৩৩)। তাঁরা সকলে একই উপজেলার বাসিন্দা এবং পেশায় মাছ ব্যবসায়ী। বাকি আহতদের নাম-পরিচয় এখনো জানা যায়নি।

    হাইওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল দিবাগত রাত সাড়ে ৩টার দিকে উপজেলার নীলকুঠি এলাকায় একটি বিআরটিসি বাসের চাকা নষ্ট হয়ে সড়কের পাশে দাঁড়িয়ে ছিল। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা ভৈরবমুখী একটি যাত্রীবাহী বাস বিআরটিসির পাশ দিয়ে যেতে চায়। একই সময় ব্রাহ্মণবাড়িয়ার সরাইল থেকে ছেড়ে আসা ঢাকাগামী মাছভর্তি একটি পিকআপ ভ্যান চলে আসায় মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস ও পিকআপ ভ্যানের সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। খবর পেয়ে ভৈরব হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে নিহত তিনজনের মরদেহ উদ্ধার করেন। একই সঙ্গে আহত আরও ১০ জনকে উদ্ধার করে ভৈরবের বিভিন্ন হাসপাতালে ভর্তি করানো হয়।

    নীলকুঠি এলাকার ব্যবসায়ী কালাম মিয়া বলেন, গতকাল দিবাগত রাত সাড়ে ৩টার দিকে হঠাৎ বিকট শব্দ হয়। শব্দ শুনে ঘর থেকে বের হয়ে দেখি যাত্রীবাহী বাস ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে বাস ও পিকআপ ভ্যানের সামনের অংশ দুমড়েমুচড়ে গেছে। ঘটনাস্থলেই দুজন নিহত হন। পরে স্থানীয়দের সহায়তায় পুলিশ আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। এ সময় আহত আরও একজন মারা যান। ঘটনার পর পরই ঘাতক যাত্রীবাহী বাসের চালক ও সহকারী পালিয়ে গেছেন।

    এ বিষয়ে কালিকচ্ছ ইউপি সদস্য মো. সাইদুর রহমান মেম্বার বলেন, গুরুতর আহতাবস্থায় ঢাকায় নেওয়ার পথে কামাল মিয়া মারা গেছেন। স্বজনেরা তাঁর মরদেহ বাড়িতে নিয়ে যাচ্ছেন।

    ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাম্মেল হক বলেন, নিহতদের মরদেহ থানায় রয়েছে। দুর্ঘটনাকবলিত গাড়ি তিনটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে।

    বাংলাদেশ সময়: ৭:৪৬ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৫ নভেম্বর ২০২২

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ