• শিরোনাম

    নরসিংদীতে ৩৮ কেজি গাঁজাসহ ছয়জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‍্যাব-১১

    নরসিংদী জেলা প্রতিনিধি : বৃহস্পতিবার, ১৮ মে ২০২৩

    নরসিংদীতে ৩৮ কেজি গাঁজাসহ ছয়জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‍্যাব-১১

    apps

    র‍্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতার, আইন শৃংখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। মাদক ব্যবসায়ী ও বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে।

    এরই ধারাবাহিকতায় আজ ১৮ মে তারিখ ১০.৪৫ মিনিটে র‍্যাব-১১, নরসিংদী এর একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে নরসিংদী জেলার মাধবদী থানাধীন খরমুদ্দি ফারায় সার্ভিস স্টেশন মোড়ে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ৩৭.৫ কেজি গাঁজাসহ ০৬ জন মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীরা হলো ১। মোঃ রিপন শেখ (৫০), পিতা- মৃত বিশাই শেখ, সাং- আইরল নিদিরা, থানা- টঙ্গীবাড়ী, জেলা- মুন্সিগঞ্জ (এ/পি- ডগাইর (মডেল স্কুল সংলগ্ন, মন্টুর বাড়ীর ভাড়াটিয়া), থানা- ডেমরা, জেলা- ঢাকা), ২। মোঃ মাইন উদ্দিন (২৫), পিতা-মৃত মুর্শিদ মিয়া, সাং- কুইয়াপানিয়া, থানা-কসবা, জেলা-ব্রাক্ষণবাড়ীয়া, ৩। মোঃ রাব্বি (২৬), পিতা- মোঃ রফিক বয়াতী, স্থায়ীঃ (উমুইদা বড় মাতবর কান্দি), থানা-জাজিরা, জেলা- শরীয়াতপুর (এপি- বড়গ্রাম , বড় মসজিদ সরকারী স্কুলের সামনের বাসা মোল্লা বাড়ী), থানা- কামরাঙ্গীরচর, জেলা- ঢাকা, ৪। শান্তা আক্তার মাহমুদা (২০), স্বামী- মোঃ রাব্বি আহম্মেদ, সাং- গঙ্গানগর (ভাসমান), থানা- জাজিরা, জেলা- শরীয়াতপুর, ৫। মোছাঃ নিলুফা আক্তার (৪০), স্বামী- জাবেদ মিয়া, সাং-মইনপুর, থানা- কসবা, জেলা-ব্রাহ্মণবাড়ীয়া, ৬। ড্রাইভার মোহাসিন (৪৫), পিতা- মৃত সদর আলী, সাং- আড়াইহাজার দীঘির পাড়, থানা- আড়াইহাজার, জেলা- নারায়ণগঞ্জ। এসময় তাদের কাছ থেকে ৩৭.৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়, যার আনুমানিক মূল্য ৭,৫০,০০০/- টাকা এবং মোহাসিন এর কাছ থেকে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ০১ টি সিএনজি, যার আনুমানিক মূল্য ৫,০০,০০০/- টাকা, ০৪টি মোবাইল এবং ০৫টি সীমকার্ড জব্দ করা হয়। উল্লেখ্য যে, ধৃত আসামী মোঃ রিপন শেখ (৫০) এর নামে ডিএমপি ঢাকা জেলার ডেমরা থানায় ০৩টি মাদক মামলা, মোঃ রাব্বি (২৬) এর নামে ডিএমপি জেলার লালবাগ থানায় ০১টি মাদক মামলা ও শান্তা আক্তার মাহমুদা (২০) এর নামে কিশোরগঞ্জ জেলার ভৈরব থানায় ০২টি মাদক মামলা বিজ্ঞ আদালতে চলমান।

    প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামীরা আন্তঃজেলা মাদক ব্যবসায়ী চক্রের সক্রিয় সদস্য। তারা পারস্পারিক যোগসাজশে নিয়মিত ব্রাহ্মণবাড়ীয়াসহ বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে সিএনজি যোগে এসব মাদকদ্রব্য নিয়ে নরসিংদী ও তার আশে পাশের এলাকায় বিতরণ করে। এরই পরিপ্রেক্ষিতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নরসিংদী জেলার মাধবদী থানাধীন খরমুদ্দি ফারায় সার্ভিস স্টেশন মোড়ে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে উল্লেখিত মাদক পরিবহন ও ক্রয়-বিক্রয়ের সময় সিএনজিসহ তাদের হাতেনাতে আটক করে র‍্যাব-১১।
    গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে নরসিংদী জেলার মাধবদী থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন।

    বাংলাদেশ সময়: ১০:৫৩ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৮ মে ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ