• শিরোনাম

    নরসিংদীতে ২৪ ঘন্টায় আরও ৯৭ জনের করোনা শনাক্ত

    অনলাইন ডেস্ক বুধবার, ১৪ জুলাই ২০২১

    নরসিংদীতে ২৪ ঘন্টায় আরও ৯৭ জনের করোনা শনাক্ত

    apps

    শান্ত বণিক, বিশেষ প্রতিনিধি:

    নরসিংদীতে গত ২৪ ঘন্টায় নতুন আরও ৯৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের মোট সংখ্যা দাড়াল ৫ হাজার ১১২ জনে। বুধবার (১৪ জুলাই) সকালে এ তথ্য জানিয়েছেন নরসিংদীর সিভিল সার্জন মো: নূরুল ইসলাম।

    সিভিল সার্জন জানান, গত ২৪ ঘন্টায় মোট ৪১৯ জনের নমুনা পরীক্ষা করা হয়। এরমধ্যে আরটিপিসিআর ল্যাবে ২৬২ জনের নমুনা পরীক্ষায় ৬১ জন শনাক্ত ও ১৫৭ জনের র‌্যাপিড অ্যান্টিজেন পরীক্ষায় ৩৬ জনের করোনা শনাক্ত হয়। আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ৪৮ জন, রায়পুরাতে ৪ জন, বেলাবতে ২ জন, মনোহরদীতে ৩ জন, শিবপুরে ১৭ জন ও পলাশ উপজেলায় ২৩ জন। নমুনা সংখ্যা বিবেচনায় করোনা শনাক্তের হার ২৩ দশমিক ১৫ শতাংশ।

    এ পর্যন্ত শনাক্তদের মধ্যে সদর উপজেলায় ৩ হাজার ৭৩ জন, শিবপুরে ৪৫৩ জন, পলাশে ৮১৪ জন, মনোহরদীতে ২৬৭ জন, বেলাবোতে ২৩৩ জন ও রায়পুরা উপজেলাতে ২৭২ জন।

    নরসিংদী জেলা থেকে এ পর্যন্ত ৩২ হাজার ৬টি নমুনা পরীক্ষা করা হয়েছে। জেলায় বর্তমানে করোনা আক্রান্ত রোগী সংখ্যা ৫৮৮ জন। এরমধ্যে হাসপাতাল আইসোলেশনে আছেন ৪৫ জন ও হোম আইসোলেশনে রয়েছেন ৫৪৩ জন।

    জেলায় এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন মোট ৬৫ জন। এর মধ্যে নরসিংদী সদরে ৩৩ জন, পলাশের ০৬ জন, বেলাব ০৭ জন, রায়পুরা ০৮ জন, মনোহরদী ০৪ জন ও শিবপুরে ০৭ জন।

    বাংলাদেশ সময়: ১১:২২ অপরাহ্ণ | বুধবার, ১৪ জুলাই ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ