• শিরোনাম

    নরসিংদীতে ১০ কেজি গাঁজা সহ ৩ জন গ্রেপ্তার

    এম ওবায়েদুল কবীর, স্টাফ রিপোর্টার: বৃহস্পতিবার, ০৫ অক্টোবর ২০২৩

    নরসিংদীতে ১০ কেজি গাঁজা সহ ৩ জন গ্রেপ্তার

    apps

    নরসিংদীতে ১০ কেজি গাঁজাসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)। নরসিংদী জেলার পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম এর সার্বিক দিকনির্দেশনা এবং পরিকল্পনায় চলমান অবৈধ অস্ত্র এবং মাদকদ্রব্য উদ্ধার অভিযানের অংশ হিসেবে বুধবার (৪ অক্টোবর) সন্ধ্যায় জেলা গোয়েন্দা শাখার নরসিংদী’র অফিসার ইনচার্জ খোকন চন্দ্র সরকার এর তত্ত্বাবধানে জেলা গোয়েন্দা শাখা সন্ধ্যায় নরসিংদী পৌর এলাকার ভেলানগরস্থ ঢাকা বাসস্ট্যান্ড হতে তাদের গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার সামসুল আরেফিন।
    গ্রেপ্তারকৃতরা হলো ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার সামুক গ্রামের শিশির চক্রবর্তী (২৮), নরসিংদী সদর উপজেলার দক্ষিণ শীলমান্দি এলাকার মোহাম্মদ সজীব মিয়া (২৭) ও একই উপজেলার দক্ষিণ কান্দাপাড়ার নূরতাজ বেগম (৬০)।
    পুলিশ জানায়, গোপন তথ্যের ভিত্তিতে ভেলানগরের নরসিংদী জেলা পরিষদের বিপরীতে ঢাকা বাসস্ট্যান্ডে অভিযান চালিয়ে ৩ জনকে আটক এবং তাদের কাছ থেকে ১০ কেজি গাঁজা জব্দ করা হয়। এ ঘটনায় বৃহস্পতিবার সকালে সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এ মামলা হয়েছে।

    বাংলাদেশ সময়: ৬:১০ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৫ অক্টোবর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ