• শিরোনাম

    নরসিংদীতে হত্যা মামলার আসামি গ্রেফতার ও লুন্ঠিত মালামাল উদ্ধার

     এম. ওবায়েদুল কবীর, স্টাফ রিপোর্টার: সোমবার, ০১ এপ্রিল ২০২৪

    নরসিংদীতে হত্যা মামলার আসামি গ্রেফতার ও লুন্ঠিত মালামাল উদ্ধার

    apps

    নরসিংদীতে হত্যা মামলার রহস্য উদঘাটন, হত্যাকান্ডে ব্যবহৃত অস্ত্র ও মালামাল উদ্ধার এবং আসামী গ্রেফতার সংক্রান্ত সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে নরসিংদী পুলিশ সুপার কনফারেন্স রুমে আয়োজিত সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান বলেন,গত ২৬ মার্চ ২০২৪ তারিখ সন্ধ্যা ৭ টার দিকে নরসিংদীর পলাশ উপজেলার চরনগরদী এলাকার ৬০ বছর বয়সী বৃদ্ধা দেলোয়ারা বেগমকে অজ্ঞাতনামা ব্যক্তিরা তার শয়ন কক্ষের খাটের উপর গলা কেটে জবাই করে মৃত্যু নিশ্চিত করে চলে যায়। এই ঘটনায় পরদিন পলাশ থাথায় একটি হত্যা মামলা দায়ের করা হয়।

    এরই পরিপ্রেক্ষিতে ডিরি পুলিশ মামলার তদন্ত শুরু করে। নরসিংদী জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ খোকন চন্দ্র সরকার সঙ্গীয় ফোর্স সহ গত ৩১ মার্চ ২০২৪ তারিখ নরসিংদী জেলার বিভিন্ন স্থানে অভিযান করেন। তথ্য প্রযুক্তির ব্যবহারে ঘটনার সাথে সরাসরি জড়িত নরসিংদী সদর উপজেলার চিনিশপুর পশ্চিম পাড়া এলাকার মাঈনউদ্দিন মিয়ার ছেলে মঞ্জুরুল ইসলাম হৃদয়কে গ্রেফতার করে।

     

    এসময় তার কাছ থেকে হত্যাকান্ডে ব্যবহৃত ১টি বটি, লুষ্ঠিত ১টি মোবাইল ফোন, ১ জোড়া স্বর্ণের কানের দুল, ১টি স্বর্নের নাকফুল, হত্যাকান্ডের সময় আসামীর পরনে থাকা ১টি ট্রাউজার ও ১টি শার্ট উদ্ধার করা হয়।

    বাংলাদেশ সময়: ৯:৩৬ অপরাহ্ণ | সোমবার, ০১ এপ্রিল ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ