• শিরোনাম

    নরসিংদীতে বঙ্গবন্ধু জেলা ফুটবল লীগে ব্রাদার্স ইউনিয়ন চ্যাম্পিয়ন

    খন্দকার আমির হোসেন: সোমবার, ০৪ সেপ্টেম্বর ২০২৩

    নরসিংদীতে বঙ্গবন্ধু জেলা ফুটবল  লীগে ব্রাদার্স ইউনিয়ন চ্যাম্পিয়ন

    apps

    বঙ্গবন্ধু নরসিংদী জেলা ফুটবল লীগ ২০২৩এর সমাপনী খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সোমবার (৪ সেপ্টেম্বর) নরসিংদী মুসলেহ উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে সম্পন্ন হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন নরসিংদী জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, পুলিশ সুপারের প্রতিনিধি অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কে এম শহীদুল ইসলাম সোহাগ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মোস্তফা মনোয়ার, নরসিংদী পৌরসভার মেয়র আমজাদ হোসেন বাচ্চু, নরসিংদী প্রেস ক্লাবের সভাপতি মোঃ হাবিবুর রহমান ও নরসিংদী জেলা আইনজীবী সমিতির সভাপতি কাজী নাজমুল ইসলাম প্রমুখ।

    ৮টি দলের মধ্যে অনুষ্ঠিত ফুটবল লীগে ১৩ পয়েন্ট অর্জন করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে নরসিংদী ব্রাদার্স ইউনিয়ন ক্লাব এবং ১২ পয়েন্ট পেয়ে রানার্সআপ হয়েছেন জিআরসি ক্রীড়া চক্র। চ্যাম্পিয়ন দলকে প্রাইজমানী দেয়া হয় ৫০ হাজার টাকা এবং রানার্সআপ দলকে ৩০ হাজার টাকা।

    সোমবারের সমাপনী খেলায় ব্রাদার্স ইউনিয়ন ও কারারচর ক্রীড়া চক্রের মধ্যে গোল শূন্যভাবে সম্পন্ন হয়।
    নরসিংদী জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মোঃ মিজানুর রহমানের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শাহিনুল ইসলাম ভূইয়া, যুগ্ম সম্পাদক দেলোয়ার হোসেন, শহীদুল ইসলাম রনি, জহিরুল ইসলাম প্রমুখ।

    বাংলাদেশ সময়: ১১:২৩ অপরাহ্ণ | সোমবার, ০৪ সেপ্টেম্বর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ