• শিরোনাম

    নরসিংদীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

    এমন ওবায়েদুল কবীর, স্টাফ রিপোর্টার: বৃহস্পতিবার, ১২ অক্টোবর ২০২৩

    নরসিংদীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

    apps

    নরসিংদীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১২ অক্টোবর) ভোর ৪টা থেকে সকাল ৬টার মধ্যে নরসিংদীর ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
    পৃথক স্থানে নিহত তিনজনের মধ্যে শিবপুরে নিহত একজনের পরিচয় শনাক্ত করতে পেরেছে পুলিশ। সেই ব্যক্তির নাম খাদিমুল ইসলাম (২৭)। তিনি ঢাকার মিরপুরের কালসী এলাকার মোটর গ্যারেজ মালিক। শিবপুর ইটাখোলা হাইওয়ে পুলিশ ও ভৈরব হাইওয়ে পুলিশ ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন।
    শিবপুর ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ কবীর হোসেনের দেওয়া তথ্য মতে, সিলেট থেকে মোটরসাইকেলে করে খাদিমুল ঢাকার দিকে যাচ্ছিলেন। পথে নরসিংদীর শিবপুর উপজেলার সৃষ্টিগড় এলাকায় পৌঁছালে রাস্তায় থাকা গর্তে তার মোটরসাইকেলের চাকা আটকে গিয়ে তিনি রাস্তায় পড়ে যান। সেসময় পেছন থেকে আসা এনা পরিবহন বাস তাকে চাপা দেয়। পরে উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এ ঘটনায় ঘাতক বাসটিকে আটক করতে পারলেও চালক পালিয়ে যান।

    অন্যদিকে ভৈরব হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক জানান, সকালে ইটাখলা থেকে একটি ট্রাক ও কার্ভাডভ্যান ভৈরবের দিকে যাচ্ছিল। কার্ভাডভ্যানটি ঢাকা-সিলেট মহাসড়কের বেলাব উপজেলার নারায়ণপুর বাসস্ট্যান্ডে পৌঁছলে সজোড়ে সামনে থাকা ট্রাককে ধাক্কা দেয়। এতে কার্ভাডভ্যানটির সামনের অংশ একেবারে দুমড়ে মুচড়ে যায়। আর ঘটনাস্থলেই চালক ও হেলপার নিহত হন। সেসময় সামনে থকা ট্রাকটি পালিয়ে যায়। পরে খবর পেয়ে ভৈরব হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ থানায় নিয়ে যায়। বর্তমানে মরদেহ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

    বাংলাদেশ সময়: ৪:১১ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১২ অক্টোবর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ