• শিরোনাম

    নরসিংদীতে জেলা ট্রাক, ট্যাংকলড়ী কভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের প্রতিবাদ সভা অনুষ্ঠিত

    জেলা প্রতিনিধিঃ শনিবার, ২৬ আগস্ট ২০২৩

    নরসিংদীতে জেলা ট্রাক, ট্যাংকলড়ী  কভার্ড ভ্যান  শ্রমিক ইউনিয়নের প্রতিবাদ সভা অনুষ্ঠিত

    apps

    নরসিংদী জেলা ট্রাক ট্যাংকলড়ী কভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়ন বহিষ্কৃত সভাপতি মিথ্যা মামলা দায়ের করার প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। আজ২৫ শে আগষ্ট বিকেল ৪ ঘটিকায় রোজ শুক্রবার সাহেপ্রতাব মোড় অনুষ্ঠিত সভাটি আয়োজন করেছেন, নরসিংদী জেলা ট্রাক, ট্যাংকলড়ী, কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়ন রেজিনং ঢ ৩৮৯৯ সাহেপ্রতাব নরসিংদী।

    উক্ত প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন শিলমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব গিয়াস উদ্দিন আহমেদ। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ডঃ মশিউর রহমান মৃধা অধ্যক্ষ নরসিংদী ইন্ডিপেন্ডেন্ট কলেজ ও প্রধান উপদেষ্টা অত্র ইউনিয়ন।প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন,আলহাজ্ব ফারুক সরকার প্রথম শ্রেণীর টিকাদার ও উপদেষ্টা অত্র ইউনিয়ন এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত বক্তব্য রাখেন,এএইচ এম জাহাঙ্গীর আন্ত,জেলা সড়ক পরিবহন, নরসিংদী মালিক সমিতি ও আহ্বায়ক নরসিংদী জেলা সড়ক পরিবহন ও মালিক শ্রমিক ঐক্য পরিষদ,মোঃ মোতাহার হোসেন প্রথম শ্রেণী ঠিকাদার ও উপদেষ্টা অত্র ইউনিয়ন, আ: আজিজ মিয়া সভাপতি নরসিংদী জেলা ট্রাক মালিক সমিতি নরসিংদী।

    অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন মো: জাকির হোসেন মৃধা সাধারণ সম্পাদক নরসিংদী জেলার ট্রাক ট্যাংকলড়ী ও কভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন সাহেপ্রতাব নরসিংদী।এছাড়াও কার্যকরী কমিটির ১৫ সদস্যের মধ্যে ১৪ জন উপস্থিত ছিলেন।উক্ত প্রতিবাদ সভায় শ্রমিকসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিল। প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে ডঃ মশিউর রহমান মৃধা বলেন, সাহেপ্রতাব আয়ের সবচেয়ে বেশী উৎস হল পরিবহন সেক্টর এখানে সাহেপ্রতাব এলাকার দুর্নাম রটানোর জন্য কাউকেও ছাড় দেওয়া হবে না। অহেতুক মিথ্যা প্রভাকান্ড ছড়িয়ে কোন লাভ নেই।সাবেক সভাপতি জাহাঙ্গীর সে একজন ট্রাক চোর, সে সংগঠনের বিভিন্ন অপরাধে চার বার বহিষ্কৃত হয়েছে। সাহেপ্রতাব এই পরিবহন সংগঠনের ব্যাপক সুনাম রয়েছে।আমরা সাহেপ্রতাপ বাসী এই বহিষ্কৃত সাবেক সভাপতি বিচার দাবি করছি প্রশাসনে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট।

    বাংলাদেশ সময়: ৭:৩৪ অপরাহ্ণ | শনিবার, ২৬ আগস্ট ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ