• শিরোনাম

    নরসিংদীতে করোনা উপসর্গে আরও একজনের মৃত্যু, শনাক্ত ১৪১

    অনলাইন ডেস্ক রবিবার, ০৮ আগস্ট ২০২১

    নরসিংদীতে করোনা উপসর্গে আরও একজনের মৃত্যু, শনাক্ত ১৪১

    apps

    শান্ত বণিক, বিশেষ প্রতিনিধি:

    নরসিংদীতে একদিনে করোনা উপসর্গ নিয়ে আরও এক জনের মৃত্যু হয়েছে। এই সময়ে আরও ১৪১ জনের করোনা শনাক্ত হয়েছে। রোববার (৮ আগস্ট) সকালে নরসিংদীর সিভিল সার্জন মো: নূরুল ইসলাম এ তথ্য জানিয়েছেন। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের মোট সংখ্যা দাড়াল ৮ হাজার ৫৮২ জনে।

    সিভিল সার্জন জানান, গত ২৪ ঘন্টায় মোট ৫৪৬ জনের নমুনা পরীক্ষা করা হয়। এরমধ্যে অ্যান্টিজেনে ৪৭৭ জনের নমুনা পরীক্ষায় ১০৭ জনের করোনা শনাক্ত হয়। এছাড়া আরটিপিসিআর ল্যাবে ৬৯টি নমুনা পরীক্ষায় পরীক্ষায় ৩২ জনের করোনা শনাক্ত হয়। নমুনার সংখ্যা বিবেচনায় শনাক্তের গড় হার ২৬ শতাংশ। শনাক্তদের মধ্যে সদর উপজেলায় ৭৪ জন, রায়পুরায় ৭ জন, বেলাবতে ২৯ জন, মনোহরদীতে ১, শিবপুরে ২১ জন ও পলাশে ৯ জন।

    এ পর্যন্ত শনাক্তদের মধ্যে সদর উপজেলায় ৪৬৫৩ জন, শিবপুরে ১০১৯ জন, পলাশে ১৩৩০ জন, মনোহরদীতে ৫৩০ জন, বেলাবোতে ৫৭২ জন ও রায়পুরাতে ৪৭৮ জন।

    নরসিংদী জেলা থেকে এ পর্যন্ত ৪১ হাজার ৭০২টি নমুনা পরীক্ষা করা হয়েছে। বর্তমানে করোনা রোগীর সংখ্যা ২৬৪৩ জন। এরমধ্যে হাসপাতাল আইসোলেশনে আছেন ৭৩ জন ও হোম আইসোলেশনে রয়েছেন ২৫৭০ জন।

    জেলায় এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন মোট ৭৫ জন। এর মধ্যে নরসিংদী সদরে ৩৫, পলাশে ০৭, বেলাব ০৮, রায়পুরা ০৯, মনোহরদী ০৬ ও শিবপুরে ১০ জন।

    বাংলাদেশ সময়: ১০:২১ অপরাহ্ণ | রবিবার, ০৮ আগস্ট ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ