• শিরোনাম

    নবীনগরে সংবর্ধনা প্রদান ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

    মোঃ নিজাম উদ্দিন নবীনগর ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি রবিবার, ১৫ অক্টোবর ২০২৩

    নবীনগরে সংবর্ধনা প্রদান ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

    apps

    ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে লাউর ফতেহপুর ব্যারিস্টার জাকির আহাম্মদ কলেজ পরিবারের আয়োজনে অত্র কলেজ প্রতিষ্ঠাতাকে সংবর্ধনা প্রদান ও একাদশ শ্রেণীর শিক্ষার্থীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার অত্র কলেজের অডিটোরিয়ামে এই সংবর্ধনা প্রদান ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

    কলেজ অধ্যক্ষ মোঃ ইকবাল হোসেনের সভাপতিত্বে ও প্রভাষক জাবেদ আল মোয়াজের সঞ্চালনায় অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন অত্র কলেজের প্রতিষ্ঠাতা ব্যারিস্টার জাকির আহাম্মদ। বিশেষ অতিথি ছিলেন কলেজ গভর্নিং কমিটির সদস্য মোঃ রফিকুল ইসলাম ও আলহাজ্ব বশির আহম্মেদ।

    এসময় ব্যারিস্টার জাকির আহাম্মদ বলেন, ভাল ফলাফল যেমন একজন শিক্ষার্থীর বড় সফলতা, তেমনি ভাল ফলাফলের পাশাপাশি একজন শিক্ষার্থীকে ভাল মানুষ হওয়াটাও অনেক গুরুত্বপূর্ণ। তিনি একাদশ শ্রেণীতে ভর্তিকৃত শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমারা যদি আগামি দুই বছর লেখাপড়ার প্রতি একটু মনোযোগী হও, নিয়মিত ক্লাশ করো, কলেজের সকল নিয়ম কানুন মেনে চলো, তাহলে অবশ্যই তোমর ভাল রেজাল্ট করে পরিবারের মুখ আলোকিত করবে। তাই শিক্ষার্থীদের তিনি এসময় বিভিন্ন দিকনির্দেশনা পরামর্শ দেন। এছাড়াও তিনি লাউর ফতেহপুর ব্যারিস্টার জাকির আহাম্মদ কলেজকে সকলের দোয়া ও সহযোগিতায় দেশের সেরা কলেজ হিসেবে গড়ে তুলে শিক্ষা, সমৃদ্ধ আলোকিত নবীনগর গঠনে আমৃত্যু কাজ করার প্রত্যয় ব্যাক্ত করেন।

    অনুষ্ঠানের শুরুতে অত্র কলেজ প্রতিষ্ঠাতা ব্যারিস্টার জাকির আহাম্মদ বিশ্বের কয়েকটি দেশ সফর করে আসায় কলেজ পরিবারের পক্ষ থেকে তাকে ফুলেল সংবর্ধনা প্রদান করা হয় এবং দেশ, জাতী ও অত্র কলেজের মঙ্গল কামনার্থে বিশেষ দোয়া মোনাজাত করা হয়।

    বাংলাদেশ সময়: ৫:৪৫ অপরাহ্ণ | রবিবার, ১৫ অক্টোবর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ