• শিরোনাম

    নবীনগরে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

    মোঃ নিজাম উদ্দিন রবিবার, ১১ ফেব্রুয়ারি ২০২৪

    নবীনগরে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

    apps

    ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে শ্যামগ্রাম মোহিনী কিশোর স্কুল অ্যান্ড কলেজে বার্ষিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

    রবিবার প্রতিষ্ঠানের মাঠে এই ক্রীড়ানুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে অধ্যক্ষ মো. মোস্তাক আহাম্মদ এর সভাপতিত্বে ও সহকারী শিক্ষক মো. কামরুল ইসলাম ও মো. মাইন উদ্দিনের যৌথ সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গভর্নিং বডির সভাপতি মো. খলিলুর রহমান। বিশেষ অতিথি ছিলেন টেকনো ড্রাগস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শাহ জালাল উদ্দীন আহমেদ, গভর্নিং সদস্য মো. কাইয়ূম সরকার, আব্দুল হান্নান সরকার, সাইফুল ইসলাম পল্টু প্রমুখ।

    অনুষ্ঠানে শিক্ষার্থীদের মনোমুগ্ধকর কুচকাওয়াজ এবং ডিসপ্লে উপভোগ করেন প্রধান অতিথি ও শিক্ষক, আমন্ত্রিত অভিভাবক, স্থানীয় বিশিষ্ট ব্যক্তিসহ বিপুলসংখ্যক দর্শক।

    এই ক্রীড়া প্রতিযোগিতায় ২২০টিরও বেশি খেলাধুলা ও অনান্য বিষয়ে শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। ‘যেমন খুশি তেমন সাজো এবং ‘বালিশ খেলায়’ অনুষ্ঠানটি হয়েছিল বিশেষ উপভোগ্য।

    বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানের প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীদের পুরস্কৃত করা হয়। বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন অতিথিগণ । এ সময় প্রধান অতিথি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বিভিন্ন দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন।

    বাংলাদেশ সময়: ১০:২৫ অপরাহ্ণ | রবিবার, ১১ ফেব্রুয়ারি ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ