• শিরোনাম

    নবীনগরে আইনশৃঙ্খলা রক্ষায় স্থানীয় জনপ্রতিনিধিদের কঠোর হওয়ার আহ্বান জানালেন এমপি

    মোঃ নিজাম উদ্দিন সোমবার, ১২ ফেব্রুয়ারি ২০২৪

    নবীনগরে আইনশৃঙ্খলা রক্ষায় স্থানীয় জনপ্রতিনিধিদের কঠোর হওয়ার আহ্বান জানালেন এমপি

    apps

    ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় দলমত নির্বিশেষে সাধারণ মানুষের জানমাল হেফাজত, অনৈতিক কর্মকাণ্ড বন্ধ করে আইনশৃঙ্খলা স্বাভাবিক ও শান্তিপূর্ণ সহাবস্থান নিশ্চিত করতে স্থানীয় সরকারের সকল জনপ্রতিনিধিদের কঠোর হওয়ার আহ্বান জানালেন স্থানীয় এমপি ফয়জুর রহমান বাদল।

    ১২ ফেব্রুয়ারি সোমবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে নবীনগর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে উপজেলার ২১টি ইউনিয়ন ও একটি পৌরসভার মেয়র,কাউন্সিলর,ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্যদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এই আহ্বান জানান।

    উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহির উদ্দিন চৌধুরী শাহান এর সভাপতিত্বে গুরুত্বপূর্ণ এই মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে স্থানীয় সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফয়জুর রহমান বাদল ছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তানভীর ফরহাদ শামীম,সহকারী কমিশনার (ভূমি)ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদা জাহান, সাবেক জেলা পরিষদের সদস্য আলহাজ্ব বোরহান উদ্দিন নসু,আওয়ামী লীগ নেতা কাজী জহির উদ্দিন সিদ্দিক টিটু প্রমূখ।

    এসময় সাংসদ ফয়জুর রহমান বাদল আরো বলেন, নবীনগর উপজেলার সাধারণ মানুষের জীবন যাপন স্বাভাবিক রাখতে,একটি শান্তিপূর্ণ সহাবস্থান নিশ্চিত করার কোন বিকল্প নেই,তাই মাদক ব্যবসায়ী, মাদকসেবী,দলাদলি দাঙ্গা হাঙ্গামা চলতে দেয়া হবে না,চুরি মাস্তানি করে কেউ সামাজিক শান্তি নষ্ট করবেন তাও হবে না।ড্রেজার দিয়ে কৃষি জমি নষ্ট করার প্রতিযোগিতা বন্ধ করতে আমাদের সবাইকে একসাথে মিলে মিশে কাজ করতে হবে।
    তাই এসকল সমস্যার বিষয়ে তথ্য উপাত্ত সংগ্রহ করে প্রশাসনকে আমাদের সহায়তা করতে হবে। সমাজে অশান্তি সৃষ্টিকারীদের তথ্য সংগ্রহ করে নির্বিঘ্নে প্রশাসনকে দেওয়ার আহ্বান জানান।

    বাংলাদেশ সময়: ১০:৩২ অপরাহ্ণ | সোমবার, ১২ ফেব্রুয়ারি ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ