• শিরোনাম

    ধামরাই উপজেলার কুশুরা ইউনিয়নে বৈন‍্যা পুলিশ ক‍্যাম্প উদ্ভোধন সহ মাদক সন্ত্রাস বিরোধী সমাবেশ অনুষ্ঠিত

    মোঃ ফারুক হোসেন,ধামরাই প্রতিনিধি শনিবার, ১০ জুন ২০২৩

    ধামরাই উপজেলার কুশুরা ইউনিয়নে বৈন‍্যা পুলিশ ক‍্যাম্প উদ্ভোধন সহ মাদক সন্ত্রাস বিরোধী সমাবেশ অনুষ্ঠিত

    apps

    স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কোন অপশক্তি কে পরোয়া করে না। আওয়ামী লীগ বিশ্বাস করে জনগণের শক্তিকে।

    দুপুরে ধামরাইয়ের বৈন্যা নব জাগরণী সংঘ খেলার মাঠ প্রাঙ্গণে মাদক ও সন্ত্রাস বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি। স্বরাষ্ট্র মন্ত্রী বলেন, শেখ হাসিনার সরকার কখনো ষড়যন্ত্র করে না। বরং নির্বাচন ঘনিয়ে আসায় দেশে বিদেশে নানাভাবে এই সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে।

    তবে জনগনের শক্তিকে কাজে লাগিয়ে সকল ষড়যন্ত্র প্রতিহত করা হবে উল্লেখ করে তিনি বলেন,আওয়ামী লীগ জনগনের শক্তিকে বিশ্বাস করে বলেই মানুষ সরকারের ধারা বাহিকতায় রক্ষায় মুখিয়ে আছে নৌকা মার্কায় ভোট দিতে। বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও ঢাকা জেলার পুলিশ সুপার মোহাম্মদ আসাদুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন,স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি,‌‌‌ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা বেনজীর আহমদ এমপি, ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম, ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুন, সাবেক রাষ্ট্রদূত সোহরাব হোসেন,ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও ধামরাই উপজেলা ভাইস মোঃ সিরাজ উদ্দিন সিরাজ, ধামরাই পৌরসভা মেয়র গোলাম কবির। কুশুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কৃষি বিদ বীরমুক্তিযোদ্ধা নূরউজ্জামান,এর আগে স্বরাষ্ট্রমন্ত্রী বৈন্যা কুশুরা পুলিশ ক্যাম্পের উদ্বোধন করেন এবং সেখানে গাছের চারা রোপণ করেন।

    বাংলাদেশ সময়: ৯:২৭ অপরাহ্ণ | শনিবার, ১০ জুন ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আজ বিজয়া দশমী

    ২৬ অক্টোবর ২০২০

    আর্কাইভ