• শিরোনাম

    দৌলতখানের বিভিন্ন জেলেদের খোঁজখবর নিলেন, ড.আশিকুর রহমান শান্ত

    আলী হোসেন রুবেল, স্টাফ রিপোর্টার ভোলা: মঙ্গলবার, ০৬ জুন ২০২৩

    দৌলতখানের বিভিন্ন জেলেদের খোঁজখবর নিলেন, ড.আশিকুর রহমান শান্ত

    apps

    দৌলতখান উপজেলার বিভিন্ন মাছ ঘাটে গিয়ে সাধারণ জেলেদের খোঁজখবর নিলেন এবং তাদের সুবিধা ও অসুবিধার কথাগুলো জানলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য, ও সিনিয়র অর্থনীতিবিদ ড.আশিকুর রহমান শান্ত।
    আজ হঠাৎ তিনি জটিকা সফরে ভোলায় এসে মনের টানে এবং জেলেদের প্রতি অকৃত্রিম ভালবাসায় ছুটে গেছেন তাদের খোঁজখবর ও সুখ-দুঃখের কথাগুলো জানার জন্য তাদের সাথে দেখা করে তাদেরকে বিভিন্ন প্রতিশ্রুতিও দিয়েছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির এ সদস্য, সিনিয়র অর্থনীতিবিদ ড.আশিকুর রহমান শান্ত। ভোলার দৌলতখান উপজেলার বিভিন্ন মাছ ঘাটের সাধারণ জেলেদের সাথে দেখা করেন যুবলীগের এ কেন্দ্রীয় নেতা ড. আশিকুর রহমান শান্ত।

    এসময় ড.শান্ত বলেন,সাধারণ জেলে ভাইদের সাথে কথা বলার সুযোগ হয়েছে। এবং তাদের সাথে কথা বলে তাদের জীবন সংগ্রাম সম্পর্কে জানতে পারলাম। আল্লাহ যদি আমাকে সুযোগ দেন তাদের জীবন সংগ্রাম সহণীয় করার চেস্টা করবো, ইনশাআল্লা।

    যুবলীগের এই নেতা জেলেদের জীবন মান উন্নয়নে তাদের সাথে কুশল বিনিময় করেন। এবং তাদের সুবিধা অসুবিধা কথা শোনেন। যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ সহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

    বাংলাদেশ সময়: ১০:৪৩ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৬ জুন ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ