• শিরোনাম

    দিনাজপুর জেলা প্রশাসনের আয়োজনে ২২-২৮মে ভূমি সেবা সপ্তাহ উদ্বোধন

    পিসি দাস, দিনাজপুর প্রতিনিধি: মঙ্গলবার, ২৩ মে ২০২৩

    দিনাজপুর জেলা প্রশাসনের আয়োজনে ২২-২৮মে ভূমি সেবা সপ্তাহ উদ্বোধন

    apps

    “স্মার্ট ভূমি সেবায় ভূমি মন্ত্রণালয়” স্লোগানকে প্রতিপাদ্য করে আজ জেলা প্রশাসন, দিনাজপুর এবং উপজেলা রাজস্ব প্রশাসনের আয়োজনে ২২ হতে ২৮ মে, ২০২৩ পর্যন্ত ভূমি সেবা সপ্তাহ-২০২৩ এর উদ্বোধন করা হয়।

    উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জনাব মো: আনিচুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব মো: শেখ জিন্নাহ আল মামুন, উপজেলা পরিষদ চেয়ারম্যান জনাব এমদাদ সরকার, ভাইস চেয়ারম্যান জনাব রবিউল ইসলাম সোহাগসহ বীর মুক্তিযোদ্ধা, বিভিন্ন স্তরের জনপ্রতিনিধি, সরকারি দপ্তরের কর্মকর্তাগণ, শিক্ষকবৃন্দ, ছাত্র-ছাত্রী, সেবাগ্রহীতা এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার জনাব মো: রমিজ আলম।

    অনুষ্ঠানের শুরুতেই সবার অংশগ্রহণে বর্ণাঢ্য র‍্যালীর আয়োজন করা হয়। র‍্যালী শেষে প্রধান অতিথিসহ সকলে ফিতা কেটে ও ব্যালুন উড়িয়ে ভূমি সেবা সপ্তাহ -২০২৩ এর শুভ উদ্বোধন করেন। উদ্বোধন শেষে অতিথিবৃন্দ উপজেলা ভূমি অফিস প্রাঙ্গণে স্থাপিত ভূমি সেবায় সংক্রান্ত বিভিন্ন বুথ পরিদর্শন করেন। উদ্বোধন উপলক্ষে উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত জনসচেতনতামূলক সভায় আগত অতিথি এবং সেবাপ্রার্থীদের সামনে স্মার্ট ভূমি সেবায় ভূমি মন্ত্রণালয়ের উদ্যোগসমূহ তোলে ধরা হয়। একই সাথে ২০২৬ সাল নাগাদ ভূমি মন্ত্রণালয় এর লক্ষ্য অবহিত করা হয়। সভা শেষে সকলের উপস্থিতিতে ভূমি অধিগ্রহনের ক্ষতিপূরণ চেক বিতরণ করা হয় এবং সেবাগ্রহীতাদের ভূমি সংক্রান্ত বিভিন্ন প্রশ্নের জবাব দেওয়া হয়।

    চলমান সেবা সপ্তাহ উপলক্ষে স্থাপিত ভূমি সেবা সংক্রান্ত বিভিন্ন বুথের মাধ্যমে নামজারি-জমাখারিজ, খতিয়ান প্রাপ্তি, ভূমি উন্নয়ন কর প্রদান সেবাসহ বিভিন্ন পরামর্শ পাওয়া যাবে।

    বাংলাদেশ সময়: ৮:১৮ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৩ মে ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ