• শিরোনাম

    তাড়াশে নানা আয়োজনে মহান বিজয় দিবস পালিত

    জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ শনিবার, ১৬ ডিসেম্বর ২০২৩

    তাড়াশে নানা আয়োজনে মহান বিজয় দিবস পালিত

    apps

    সিরাজগঞ্জের তাড়াশে নানা কর্মসূচির মধ্যে দিয়ে মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে।

    শনিবার (১৬ ডিসেম্বর) দিবসটি উপলক্ষ্যে সূর্যোদয়ের সাথে সাথে কেন্দ্রীয় শহিদ মিনারে জাতীয় পতাকা উত্তোলন করে বিজয় দিবসের কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা নিবার্হী অফিসার মো. মোস্তাফিজুর রহমান।
    পরে উপজেলা হেলিপ্যাড ময়দানে শহিদদের স্মরণে ৩১বার তোপধ্বনি, শহিদ মিনারে পুস্পস্তবক অর্পণ এবং শহিদদের আত্মার মাগফেরাত কামনা করা হয়।

    অপরদিকে সকাল সাড়ে আটটার দিকে উপজেলা প্রসাশনের উদ্যোগে কেন্দ্রীয় হেলিপ্যাড ময়দানে বিভিন্ন স্কুল, কলেজের শিক্ষার্থী ও তাড়াশ থানা পুলিশের বর্ণাঢ্য কুচকাওয়াজ ও শরীরর্চচা প্রদর্শন অনুষ্ঠিত হয়।
    এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান মনি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ খন্দকার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সনজিত কর্মকার, তাড়াশ থানার ওসি মো. নজরুল ইসলাম, পৌরসভার মেয়র আব্দুর রাজ্জাক, উপজেলা ভাইস-চেয়ারম্যান আনোয়ার হোসেন খান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার গাজী আরশেদুল ইসলামসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

    এছাড়া দিনব্যাপী অন্যান্য কর্মসূচির মধ্যে রয়েছে বীর মুক্তিযোদ্ধা ও শহিদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্য সংবর্ধনা, প্রীতি ফুটবল ও ক্রিকেট খেলা, সকল ধর্মীয় উপাসনালয়ে বিশেষ মোনাজাত ও প্রার্থনা, মিলাদ মাহফিল, মুক্তিযুদ্ধ ভিত্তিক চলচিত্র প্রদর্শন, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান।

    বাংলাদেশ সময়: ৭:১৯ অপরাহ্ণ | শনিবার, ১৬ ডিসেম্বর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ