• শিরোনাম

    ঢাকা-০২ আসনে জনগনের আস্হার প্রতিক আলহাজ্ব শাহিন আহমেদ

    শরীফ আহমেদ প্রতিবেদনঃ শুক্রবার, ২২ সেপ্টেম্বর ২০২৩

    ঢাকা-০২ আসনে জনগনের আস্হার প্রতিক আলহাজ্ব শাহিন আহমেদ

    apps

    আগামী জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচনকে কেন্দ্র করে ঢাকা -০২ আসন থেকে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী সংসদ সদস্য প্রার্থী হিসেবে এবার স্হানীয় আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীদের পছন্দে প্রার্থী পুরো কেরানীগঞ্জ জুড়ে চায়ের দোকান খাবারের হোটেল রেস্তোরা সবার মুখে আলোচনায় আলহাজ্ব শাহীন আহমেদ। তিনি বর্তমানে কেরানীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচিত সফল চেয়ারম্যান তিনি ঢাকা ২ নির্বাচনী এলাকায় তার অনেক জনকল্যাণমুখী কাজ সহ ব্যাপক উন্নয়নের অবদান রেখেছেন।জনাব,শাহিন সাহেব নিজ অর্থায়নে বেশ কিছু শিক্ষা প্রতিষ্ঠান করেছেন। সরেজমিনে প্রত্যক্ষ জানা যায়, জনাব,শাহিন আহমেদ দেশের মহামারি করোনা কালীন পুরো কেরানীগন্জ জুড়ে গরীব অসহায় মেহনতী মানুষের মাঝে ব্যাপক এান সামগ্রী বিতরন করেছেন।এদিকে স্হানীয় প্রবীন এক আওয়ামীলীগের নেতা বলেন, আমরা শাহিনের মত চেয়ারম্যান পেয়ে গর্বিত ও আনন্দিত। শাহিন আমাদের সন্তান ও কেরানীগন্জে কৃতি সন্তান হিসাবে ব্যাপক সুনাম অর্জন করেছে। তিনি একজন ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব।

    বাংলাদেশের স্থপিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে লালন করে ছাএ জীবন থেকে ছাএলীগ রাজনৈতিক একজন বনিষ্ঠ সৈনিক আলহাজ্ব শাহিন আহমেদ। ১/১১ সময় জননেএী শেখ হাসিনার কারামুক্তি আন্দোলনের সময় জনাব,শাহিন চেয়ারম্যান রাজপথে আন্দোলন সংগ্রাম তৎকালীন পুলিশের পেটোয়ারা বাহিনীদের অত্যাচার জেল জুলুম খেটেছেন।সরজমিনে আরো জানা যায় বিদ্যুৎ জ্বালানি খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নজরুল হামিদ বিপুর অত্যন্ত আস্থাভাজন নেতা শাহিন আহমেদ। তিনি যখন টগবগে যুবক তখন থেকে আওয়ামীলীগের রাজনীতির সাথে ওতোপ্রোত ভাবে ভাবে জড়িত হোন। পারিবারিকভাবে সূত্রে তিনি আওয়ামী লীগের একজন নিবেদিত সদস্য ও বাংলাদেশি স্থাপিত বাংলার রাখাল রাজা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে রাজপথের রাজনীতিতে একজন সৎ সাহসী ত্যাগী পরীক্ষিত দক্ষ ও একনিষ্ঠ কর্মী।

    বর্তমানে আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মী ও সমর্থনদের কাছে তার গ্রহণযোগ্যতা চোখে পড়ার মতো।স্থানীয় আওয়ামীলীগ এবং অঙ্গ সহযোগী অন্যান্য সকল সংগঠনগুলোর নেতাকর্মীদেরকে সক্রিয় রাখতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন শাহিন আহমেদ।তিনি একজন দানবীর সমাজসেবক হিসেবেও এলাকায় সুপরিচিত। সাধারণ মানুষের কল্যাণে জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমান এর আদর্শ ধারণ ও লালন করে ঢাকা- ০২ আসনের সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে নৌকার কান্ডারী হতে চান তিনি। স্থানীয় আওয়ামী লীগের অধিক অংশ নেতাকর্মী সমর্থন নিয়ে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা ২ আসন থেকে নির্বাচন করার সিদ্ধান্ত গ্রহণ করেছেন।

    কেরানীগঞ্জ উপজেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান শাহিন আহমেদ সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছেন। ঢাকা-০২ আসনে জনগণের মুখে মুখে শুনতে পাওয়া যায় আমাদের এই প্রিয় চেয়ারম্যান প্রিয় মানুষটিকে যদি জাতির জনকের সুযোগ্য কন্যা দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী জননেএী শেখ হাসিনা যদি তাকে নৌকা প্রতীক দিয়ে ঢাকা-০২ আসন থেকে নির্বাচন করার সুযোগ দেন তাহলে আমরা তাকে বিপুল ভোটের মাধ্যমে বিজয় করবো। ঢাকা-০২ আসনে নির্বাচনী এলাকা ঘুরে দেখা যায় জনপ্রিয়তার শীর্ষে অবস্থানে রয়েছে বর্তমান উপজেলা চেয়ারম্যান শাহিন আহমেদ। ঢাকা দুই আসনের বিভিন্ন ওয়ার্ড ঘুরে আওয়ামীলীগ ও সহযোগীর সংগঠনের নেতাকর্মীদের সাথে আলাপ চালিত কালে নেতাকর্মীরা বলেন আমাদের ঢাকা-২-আসনের এমপি হিসেবে শাহিন আহমেদ যোগ্য প্রার্থী। আমরা অতিতে অনেক সংসদ সদস্য দেখেছি কথা দিয়ে কথা রাখে না কিন্তু আমাদের বর্তমান উপজেলা চেয়ারম্যান শাহিন আহমেদ এলাকার সংসদ সদস্য না হয়েও আমরা কেরানীগন্জে যেকোনো উন্নয়নমূলক ভালো কাজে তাকে পাই।

    ঢাকা -২ আসনের স্থাণীয় তৃণমূল নেতা কর্মীরা বলেন বলেন শাহিন ভাইয়ের মার্কা নৌকা মার্কা উন্নয়নের মার্কা নৌকা মার্কা। ঢাকার কেরানীগঞ্জের উন্নয়নসহ সারা বাংলাদেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিকল্প নাই।
    ভাইয়া নিউজটা দিয়ে দিয়েন

    বাংলাদেশ সময়: ২:৪৩ অপরাহ্ণ | শুক্রবার, ২২ সেপ্টেম্বর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ