• শিরোনাম

    ‘ডিজিটাল প্রযুক্তি ও উদ্ভাবন – জেন্ডার বৈষম্য করবে নিরসন’

    মোঃ কামরুল ইসলাম বুধবার, ০৮ মার্চ ২০২৩

    ‘ডিজিটাল প্রযুক্তি ও উদ্ভাবন – জেন্ডার বৈষম্য করবে নিরসন’

    apps

    আজ ০৮ মার্চ ২০২৩ আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে উপজেলা প্রশাসন মনোহরদী ও উপজেলা মহিলা বিষয়ক কার্যালয় এর আয়োজনে র‍্যালি ও আলোচনা সভা উপজেলা পরিষদ হল রুমে অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী ৪ মনোহরদী বেলাব থেকে নির্বাচিত সংসদ সদস্য ও শিল্পমন্ত্রী এডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ রেজাউল করিম।

    অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন মনোহরদী উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রেহেনা আক্তার। উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মনোহরদী পৌরসভার মেয়র আমিনুর রশিদ সুজন। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু প্রিয়াশীষ রায়।নরসিংদী জেলা পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য ইসরাত জাহান তামান্না। উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা সুলতানা রুবী। থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ফরিদ উদ্দিন। মনোহরদী উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মতিউর রহমান তারা। উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের দপ্তর প্রধানগণ। বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান বৃন্দ। উপজেলার পত্রিকা ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

    প্রধান অতিথি তাঁর বক্তব্যে প্রযুক্তি ক্ষেত্রে নারীদের অংশগ্রহণের গুরুত্ব তুলে ধরে তা বাস্তবায়নে পরিবার ও সংশ্লিষ্ট প্রতিষ্ঠান সমূহকে এগিয়ে আসার আহ্বান জানান। পুরুষের পাশাপাশি নারীর সক্ষমতা ও অভিমতকে শ্রদ্ধা জানানো সকলের কর্তব্য বলে তিনি উল্লেখ করেন।

    অন্যান্য বক্তারা নারী দিবস উপলক্ষে জেন্ডার বৈষম্য দূরীকরণ, প্রশাসনে নারীদের ক্রম বর্ধমান হার ও উদ্ভাবনী ক্ষেত্রে নারীদের অবদান নিয়ে তাদের মূল্যবান বক্তব্য তুলে ধরেন।

    বাংলাদেশ সময়: ৭:৪১ অপরাহ্ণ | বুধবার, ০৮ মার্চ ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ