• শিরোনাম

    ডিএসসিসি ৬৫ নং ওর্য়াডে আমান সিটি এলাকায় ভবনের দেয়াল ধসে পথচারীর মৃত্যু

    শরীফ আহমেদ প্রতিবেদনঃ বৃহস্পতিবার, ২২ জুন ২০২৩

    apps

    রাজধানীর ডিএসসিসি ৬৫ নং ওর্য়াড ডেমরা থানার অন্তর্ভুক্ত মাতুয়াইল মেডিকেল রোড আমান সিটি আবাসিক এলাকায় আজ বৃহস্পতিবার বেলা সাড়ে দশটার দিকে নির্মাণাধীন একটি ভবনের ৪র্থ তলার দেয়ালের অংশ ধসে ফয়সাল (৩২)নামে এক পথচারীর মৃত্যু হয়েছে।

    নিহত ফয়সালের লাশ ঐ ভবনের সামনে থেকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য নিয়ে গেছে ডেমরা থানা পুলিশ।

    প্রত্যক্ষদর্শীরা দৈনিক বাংলার নবকন্ঠকে জানায়, আজ সকাল সাড়ে দশটার
    দিকে মাতুয়াইল মেডিকেল রোড এলাকার আমান সিটি-১নং লেনের রাস্তা দিয়ে হেটে যাওয়ার সময় নির্মাণাধীন একটি ভবনের উপড়ের চার তলার দেয়াল ভেঙ্গে পথচারী ফয়সালের মাথার উপর পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

    তার বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলার বুড়বুড়িয়া গ্রামে। তার পিতার নাম জসীমউদ্দীন মাতার নাম বিউটি বেগম। সে তার পরিবারের সাথে ডেমরা থানার অন্তর্ভুক্ত ডিএসসিসি ৬৫ নং ওর্য়াডে মুসলিম নগর জিরো পয়েন্ট ব্যাংকার্স পার্ক ভবনে সহপরিবারে বসবাস করতো। ইউনিসেফ ও ইউএনডিপির অর্থায়নে পরিচালিত অনলাইনে ব্যবসার সাথে জড়িত ছিলেন। ঘটনার পর থেকে ওই ভবনের মালিক পলাতক রয়েছে।

    নির্মাণাধীন ভবন থেকে দেয়ালের অংশ বিশেষ পড়ে পথচারী মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ডেমরা থানার উপপরিদর্শক (এসআই) তৌহিদুল ইসলাম। তিনি জানান, ওই যুবকের লাশ ঢাকা মেডিকেলের মর্গে আছে।

    ডেমরা থানা পুলিশ দৈনিক বাংলার নবকন্ঠে জানায় ভবনটি নির্মাণকালীন সময় নিরাপত্তা বেষ্টনী না থাকায় দেয়াল ভেঙে পথচারীর মাথার উপর পড়ে এ মৃত্যুর ঘটনাটি ঘটেছে।

    বাংলাদেশ সময়: ১১:৫৩ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২২ জুন ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ