• শিরোনাম

    টাঙ্গাইলের কালিহাতীতে ৯০ বছর বয়সী এক বিধবা নারীকে ধর্ষণ অভিযোগ

    মো:সোহেল রানা, টাঙ্গাইল: বুধবার, ২৬ এপ্রিল ২০২৩

    টাঙ্গাইলের কালিহাতীতে  ৯০ বছর বয়সী এক বিধবা নারীকে ধর্ষণ অভিযোগ

    apps

    টাঙ্গাইলের কালিহাতী উপজেলার দশকিয়া ইউনিয়নের দশকিয়া উত্তরপাড়া এলাকায় ৯০ বছর বয়সী এক বিধবা নারীকে ধর্ষণের অভিযোগ ওঠেছে ২৫ বছর বয়সী এক বখাটে যুবকের বিরুদ্ধে। গুরুতর আহত অবস্থায় বৃদ্ধাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    স্বজন ও এলাকাবাসী জানায়, নির্যাতিতা বৃদ্ধা বাড়ির একটি ঘরে একাই ঘুমাতেন। তার তিন ছেলে আলাদা আলাদা ঘরে স্ত্রী-সন্তান নিয়ে থাকেন। সোমবার দিনগত গভীর রাতে ওই বৃদ্ধার ঘরে পাশের গ্রাম কদিম হামজানী এলাকার শরিফ উদ্দিনের বখাটে ছেলে পলাশ ঢুকে বৃদ্ধাকে ঘুমন্ত অবস্থায় ধর্ষণ করে।

    এক পর্যায়ে বৃদ্ধার ছোট ছেলে বাদশা মিয়া গোঙানির শব্দ পেয়ে পাশের ঘর থেকে এগিয়ে আসতে চাইলে ঘরের দরজা বাইরে থেকে আটকানো দেখতে পেয়ে চোর আসছে বলে
    চিৎকার করেন। এ সময় ওই বৃদ্ধার ঘরে পাশের গ্রামের পলাশকে দাঁড়িয়ে থাকতে দেখে পলাশকে ডাক দিলে পলাশ দৌড়ে পালিয়ে যায়। পলাশ মাদকাসক্ত এবং চুরি ছিনতাই করে বলে একাধিক অভিযোগ রয়েছে এলাকায়।

    পরে ঘরে গিয়ে বিধবা বৃদ্ধাকে খাটের নিচে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। সকালে স্থানীয়রা বৃদ্ধাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করে। এ ঘটনার দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানিয়েছেন স্বজন ও এলাকাবাসী।

    কালিহাতি থানার দশকিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমএ মালেক ভূঁইয়া জানান, ঘটনাটি খুবই দুঃখজনক ও নিন্দনীয়। শোনা যাচ্ছে একজন মাদকাসক্ত ৯০ বছরের একজন বিধবাকে ধর্ষণ করে চরম অন্যায় করেছে। সুষ্ঠু তদন্তের মাধ্যমে দোষীকে খুঁজে বের করে আইনের আওতায় আনার দাবি জানান তিনি।

    টাঙ্গাইল জেনারেল হাসপাতালের গাইনি বিভাগের কনসালটেন্ট ডা. সালমা জাহান জানান, ওই নারীকে ডাক্তারি পরীক্ষায় ধর্ষণের আলামত পাওয়া গেছে। বর্তমানে ওই নারী হাসপাতালের চিকিৎসাধীন রয়েছেন।

    এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার মো. শরফউদ্দিন জানান, ধর্ষণের অভিযোগে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। আসামি গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

    বাংলাদেশ সময়: ৮:২৮ পূর্বাহ্ণ | বুধবার, ২৬ এপ্রিল ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ