• শিরোনাম

    জামালপুরে এতিম ও আলেম-ওলামদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

    আল মাসুদ লিটন রবিবার, ১৬ এপ্রিল ২০২৩

    জামালপুরে এতিম ও আলেম-ওলামদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

    apps

    জামালপুরে সুবিধা বঞ্চিত এতিম শিশু ও আলেম-ওলাম দের সাথে ইফতার মাহফিল অনুষ্ঠানের ২৩ রমজান রোজ শনিবার সরকারি শিশু পরিবার মাঠে আয়োজন করেন জামালপুর প্রেস ক্লাব।

    জামালপুর প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক হাফিজ রায়হান সাদার সভাপতিত্বে অনুষ্ঠানের উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগ জামালপুর জেলা শাখার সভাপতি ও জামালপুর জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ বাকী বিল্লাহ্।

    জামালপুর সদর আসনে সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ইঞ্জিনিয়ার মোঃ মোজাফফর হোসেন সিআইপি।
    জামালপুর জেলা প্রশাসক সাবশ্রী রায়, জামালপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব মোঃ ফারুক আহমেদ চৌধুরী, জামালপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক,বাবু বিজন কুমার চন্দ্র,সদর সার্কেল জাকির হোসেন , বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির জামালপুর জেলা শাখার সাধারণ সম্পাদক, শাহ এডভোকেট আলী মামুন , জামালপুর জেলা শাখার জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ জাকির হোসেন , জামালপুর সদর উপজেলা নির্বাহি অফিসার লিটুস লরেন্স চিরান সিনিয়র সাংবাদিক আনোয়ার হোসেন মিন্টু প্রমুখ।

    অনুষ্ঠান সঞ্চালনা করেন জামালপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক লুৎফর রহমান ।
    জামালপুর প্রেসক্লাবের আয়োজনে এতিম শিশুসহ শিক্ষক সহ জামালপুর শহরের বিভিন্ন প্রেসক্লাবের সাংবাদিকসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে জামালপুর পৌরসভার মেয়র ছানোয়ার হোসেন ছানুর পক্ষ থেকে সরকারি শিশু পরিবারে অবস্থানরত প্রত্যেকটি শিশুর জন্য ঈদ উপহার হিসেবে পাঞ্জাবি প্রদান করা হয়। দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

    বাংলাদেশ সময়: ১২:৩৫ অপরাহ্ণ | রবিবার, ১৬ এপ্রিল ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ