• শিরোনাম

    জনগণের বিপদে পাশে দাঁড়ানোই বঙ্গবন্ধুর আদর্শ: মেয়র রেজাউল

    মোঃ কামাল উদ্দিন চট্টগ্রাম প্রতিনিধি বৃহস্পতিবার, ২৪ আগস্ট ২০২৩

    জনগণের বিপদে পাশে দাঁড়ানোই বঙ্গবন্ধুর আদর্শ: মেয়র রেজাউল

    apps

    প্রাকৃতিক দুর্যোগ থেকে রাজনৈতিক সংকট যেকোনো দুর্যোগে বিপদাপন্ন মানুষের পাশে দাঁড়ানোই বঙ্গবন্ধুর আদর্শ বলে মন্তব্য করেছেন মেয়র মো. রেজাউল করিম চৌধুরী।

    বৃহস্পতিবার (২৪ আগস্ট) নগরের একটি কমিউনিটি সেন্টারে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম সিটি ইউনিটের আয়োজনে এবং গ্রামীণফোনের সহযোগিতায় রেকর্ড বৃষ্টিতে ক্ষতিগ্রস্ত এক হাজার মানুষের হাতে ফুড প্যাকেজ তুলে দেন মেয়র।

    দুর্যোগ পরিস্থিতিতে সবসময় মানুষের পাশে দাঁড়ানোয় রেড ক্রিসেন্টকে ধন্যবাদ জানিয়ে প্রধান অতিথির মেয়র বলেন, প্রাকৃতিক দুর্যোগ থেকে রাজনৈতিক সংকট যেকোনো দুর্যোগে বিপদাপন্ন মানুষের পাশে দাঁড়ানোই বঙ্গবন্ধুর আদর্শ। করোনা মহামারির মতো বড় হুমকি মোকাবিলায় বাংলাদেশের যে সাফল্য তার পেছনে আছে আওয়ামী লীগ কর্মীদের নিরলস পরিশ্রম।

    বিশেষ অতিথির বক্তব্যে সংসদ সদস্য নোমান আল মাহমুদ বলেন, প্রতিষ্ঠার পর থেকে আওয়ামী লীগ সবসময় গণমানুষের কণ্ঠস্বর হিসেবে কাজ করছে। আজকে দেশের যে উন্নয়ন তার ভিত্তি তৈরি করে দিয়েছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বাস্তবায়ন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

    এ কারণে জনগণ উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাশে আছে এবং থাকবে।

    চট্টগ্রাম সিটি রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারি আবদুল জব্বারের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গ্রামীণফোনের সিনিয়র স্পেশালিস্ট মো. সুলতানুল, ইস্তাকুল ইসলাম চৌধুরী ইশান, কাজী আসাদুজ্জামান প্রমুখ।

    বাংলাদেশ সময়: ৯:৩০ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৪ আগস্ট ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আজ বিজয়া দশমী

    ২৬ অক্টোবর ২০২০

    আর্কাইভ