• শিরোনাম

    গোডাউনে ঢুকে চুরির সময় আটক চোর, মীমাংসায় মিললো জামিন

    মোঃ সাকিব খান শুক্রবার, ১৬ ফেব্রুয়ারি ২০২৪

    গোডাউনে ঢুকে চুরির সময় আটক চোর, মীমাংসায় মিললো জামিন

    apps

    বাজারের স’মিলস সংলগ্ন মালামাল রাখার গোডাউনের ভেন্টিলেটর ভেঙে চুরির উদ্দেশ্যে ভিতরে প্রবেশ করে বের হওয়ার পথ না পাওয়ায় বেকায়দায় পড়ে যায় চোর। বের হওয়ার কোন পথ না পেয়ে ভাঙতে থাকে দোকানের দেওয়াল। এখানেই বাঁধে বিপত্তি, দেওয়াল ভাঙার শব্দ পথচারীদের কানে আসায় মালিককে ডেকে এনে দোকান খুলে হাতে নাতে আটক করা হয় চোরকে। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) রাতে এমনই ঘটনা ঘটেছে মাগুরার শ্রীপুর উপজেলার ওয়াবদা বাজার এলাকায় বলে জানিয়েছেন ওই গোডাউন মালিক সাহেব আলী।

    আটককৃত চোর শ্রীপুর উপজেলার নাকোল ইউনিয়নের মাঝাইল-মান্দারতলা গ্রামের নুর ইসলাম। চুরির ঘটনায় অভিযুক্ত নুর ইসলামের বক্তব্যের নেওয়ার জন্য একাধিকবার যোগাযোগের চেষ্টা করলেও সম্ভব হয়নি। তবে নুর ইসলামের চাচা ইয়াকুব জানান শত্রুতার জেড়ে আটকে রেখে চুরির অভিযোগ সাঁজানো হয়েছে।

    এ বিষয়ে গোডাউন মালিক সাহেব আলী জানান, ভেন্টিলেটর ভেঙে চুরির উদ্দেশ্যে গোডাউনে প্রবেশ করে। পরে চোরকে গোডাউনের ভিতর থেকে হাতেনাতে ধরা হয়। পরে পুলিশ এসে তাকে নিয়ে যায়। এর আগেও আমার গোডাউনসহ বেশ কয়েকটি দোকানে একই কায়দায় চুরি হয়েছে। আমার দোকানে চুরি হয়েছে, আমিই নিরাপত্তাহীনতায় ভুগছি। আমি এ ঘটনার সঠিক বিচার চাই।

    আটক হওয়ার ঘটনার পর নুর ইসলামকে উদ্ধার করে পুলিশি হেফাজতে নেয় নাকোল পুলিশ ফাঁড়ি। তবে বাদী পক্ষের লিখিত অভিযোগ না পাওয়ায় অজ্ঞাত মামলায় আদালতে সোপর্দ করা হয়। ঘটনার দিনই আদালতে জামিন পেয়ে অভিযুক্ত নুর ইসলাম এলাকায় আসলে সাধারন মানুষের মাঝে দেখা দেয় অসন্তোষ।

    এ ঘটনায় নাকোল পুলিশ ফাঁড়ি ইনচার্জ মো. লাল্টু রহমান জানান, ঘটনাটি জানার পরই পুলিশ সেখানে গিয়ে নুর ইসলামকে উদ্ধার করে। তবে বাদী পক্ষের কোনো অভিযোগ না থাকায় পুলিশি মামলায় তাকে আদালতে সোপর্দ করা হয়।

    বাংলাদেশ সময়: ৭:৩৪ অপরাহ্ণ | শুক্রবার, ১৬ ফেব্রুয়ারি ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ