• শিরোনাম

    গাজীপুরে জমির বিরোধে প্রতিপক্ষের ছুরিআঘাতে প্রবাসীর মৃত্যু

    আব্দুর রহমান, গাজীপুর সংবাদদাতা: শনিবার, ১২ নভেম্বর ২০২২

    গাজীপুরে জমির বিরোধে প্রতিপক্ষের ছুরিআঘাতে প্রবাসীর মৃত্যু

    apps

    গাজীপুরে জমির বিরোধে প্রতিপক্ষের ছুরিআঘাত সৌদি আরব প্রবাসীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন উভয় পক্ষের পাঁচজন।

    শনিবার (১২ নভেম্বর) সকাল ৯টায় গাজীপুরের কাপাসিয়া উপজেলার সিংহশ্রী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের বড়বাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

    নিহতের নাম মো. মোবারক হোসেন (৪০)। তিনি ওই গ্রামের নুরুল ইসলামের ছেলে। তিনি দশ দিন আগে ছুটি নিয়ে সৌদি আরব থেকে দেশে এসেছেন।

    স্থানীয়রা জানান, জমি নিয়ে বিরোধের জেরে শনিবার সকালে মো. হাদিউল নামের একজন তাকে ছুরিকাঘাত করেন। এসময় আহত হয়েছেন মোবারক হোসেনের ভাই মো. আলম ও বোন খালেদা। অন্যদিকে আহত হয়েছেন হাদিউল ইসলাম ও তার ভাই রফিকুল ইসলাম।

    সিংহশ্রী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড সদস্য হাদিউল ইসলাম বলেন, কয়েকদিন আগেই মোবারক বিদেশ থেকে এসেছেন। বাড়ির পাশের জমির আইলে গাছ লাগানো নিয়ে প্রতিবেশী মো. হাদিউল ও রফিকুলের সঙ্গে শনিবার সকালে মোবারকের বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে উত্তেজিত হয়ে মো. হাদিউল মোবারককে ছুরি দিয়ে আঘাত করে।

    তিনি আরও বলেন, খবর পেয়ে আমি ও আশপাশের লোকজন ঘটনাস্থলে ছুটে যাই। মোবারক হোসেনকে গুরুতর আহত অবস্থায় একটি পিকআপে করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। হাসপাতালে পৌঁছার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

    কাপাসিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম বলেন, আমরা খবর পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

    বাংলাদেশ সময়: ৫:২৩ অপরাহ্ণ | শনিবার, ১২ নভেম্বর ২০২২

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ