• শিরোনাম

    গাইবান্ধায় ট্রাক চাপায় পুলিশ নিহতের ঘটনায় ড্রাইভারসহ ৩ জন গ্রেফতার, ঘাতক ট্রাক আটক

    গাইবান্ধা প্রতিনিধিঃ শনিবার, ২৬ আগস্ট ২০২৩

    গাইবান্ধায় ট্রাক চাপায় পুলিশ নিহতের ঘটনায় ড্রাইভারসহ ৩ জন গ্রেফতার, ঘাতক ট্রাক আটক

    apps

    গাইবান্ধায় ট্রাক চাপায় ট্রাফিক পুলিশ কনস্টেবল নিহতের ঘটনায় ড্রাইভারসহ ৩ জনকে রংপুর থেকে গ্রেফতার করেছে পুলিশ। একইসঙ্গে ঘাতক ট্রাকটিও আটক করতে সক্ষম হয়েছে।

    আজ শনিবার (২৬ আগস্ট) গাইবান্ধা পুলিশ সুপার (এসপি) কামাল হোসেন তার কার্যালয়ে অনুষ্ঠিত এক সাংবাদিক সম্মেলনে এ তথ্য জানিয়েছেন।

    সাংবাদিক সম্মেলনে এসপি কামাল হোসেন জানান, ঘটনার পর সিসি ক্যামেরার ফুটেজ দেখে সেই সাথে তথ্য প্রযুক্তির সহায়তায় ঘটনার সাথে জড়িত আসামীদেরসহ ট্রাকটি সনাক্ত করা হয়। এরপর শুক্রবার (২৫ আগস্ট) রংপুর মহানগরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ট্রাকটির চালকসহ ৩ জনকে গ্রেফতার করা হয়।

    গ্রেফতারকৃতরা হলেন, ট্রাকটির চালক মোঃ জামাল মিয়া (৩৫), তার সহকারী মোঃ মশিউর রহমান (২৯), ট্রাকটির মূল মালিক আনিছুর রহমান (৪৪)। তাদের ৩ জনেরই বাড়ি রংপুরের মাহিগঞ্জ এলাকায়। তাদের বিরুদ্ধে গাইবান্ধা সদর থানায় মামলা দায়েরসহ আদালতে সোপর্দ করা হয়েছে।

    এর আগে, গত ২৩ আগস্ট রাতে ট্রাকটির মালিক আনিছুর রহমান নিজেই ট্রাক চালক হওয়া সত্তেও বদলী হিসেবে হেলপার জামাল মিয়াকে রংপুর থেকে বালাসীঘাটে আলু নিয়ে পাঠান। সেখানে ভোররাতে আলু আনলোড করে রংপুরের উদ্দেশ্যে রওনা হন। পথে সকাল ৬টা ২০ মিনিটের দিকে গাইবান্ধা শহরের পুরাতন জেলখানা মোড়ে পৌঁছলে কর্তব্যরত ট্রাফিক পুলিশ সদস্য বিপ্লব প্রামানিককে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

    বাংলাদেশ সময়: ৭:১৯ অপরাহ্ণ | শনিবার, ২৬ আগস্ট ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ