• শিরোনাম

    খুলনায় ভৈরব নদী থেকে অজ্ঞাত যুবকের বিবস্ত্র লাশ উদ্ধার

    খুলনা ব্যুরোঃ বুধবার, ০৫ জুলাই ২০২৩

    apps

    খুলনায় ভৈরব নদী থেকে অজ্ঞাত এক যুবকের বিবস্ত্র লাশ উদ্ধার করেছে নৌ পুলিশ। বুধবার দুপুর পৌঁনে ২টার দিকে নগরীর খালিশপুর মোংলা বন্দর কর্তৃপক্ষের আবাসিক বাসস্থান ও জামে মসজিদের সামনের ভৈরব নদী থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত যুবকের বয়স ২৫ থেকে ৩০ বছরের মধ্যে।
    খুলনা সদর নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম উদ্দিন বলেন, জাতীয় জরুরি সেবা ৯৯৯ থেকে ফোন করে ভাসমান লাশের কথা জানানো হয়। খবর পেয়ে দুপুর পৌঁনে ২টার দিকে খালিশপুর মোংলা বন্দর কর্তৃপক্ষের আবাসিক বাসস্থান ও জামে মসজিদের সামনের ভৈরব নদী থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত যুবকের বয়স ২৫ থেকে ৩০ বছরের মধ্যে হবে।

    তিনি বলেন, নিহত যুবকের শরীরে কোনো কাপড় ছিল না। শরীরের একাধিক স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। এছাড়া শরীরে পচন ধরেছে। ৩/৪ দিন আগের লাশ হবে বলে তিনি ধারণা করছেন। নিহত যুবকের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে বলেও জানান তিনি।
    এর আগে গত মঙ্গলবার দুপুরে নগরীর হরিটানা থানার রায়েরমহল আন্দিরঘাট ব্রিজ এলাকার কাঁশবন থেকে পুলিশ আঁখি আক্তার (২৭) নামে এক যুবতীর লাশ উদ্ধার করে। তাকে পাশবিক নির্যাতনের পর শ^াসরোধ করে হত্যা করা হয়েছে বলে পুলিশের প্রাথমিক ধারণা।

    বাংলাদেশ সময়: ১১:০০ অপরাহ্ণ | বুধবার, ০৫ জুলাই ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ