• শিরোনাম

    খুলনায় ব্যবসায়ী নেতাকে গুলি করে হত্যা

    মোঃ জামাল হোসেন শুক্রবার, ২৪ মার্চ ২০২৩

    খুলনায় ব্যবসায়ী নেতাকে গুলি করে হত্যা

    apps

    খুলনায় শেখ আনসার আলী নামে এক ব্যবসায়ী নেতাকে গুলি করে হত্যা করা হয়েছে। শুক্রবার জুমার নামাজের পর নগরীর খানজাহান আলী থানাধীন শিরোমনি এলাকার লিন্ডা ক্লিনিকের সামনে সন্ত্রাসীরা তাকে গুলি করে পালিয়ে যায়।

    নিহত শেখ আনসার আলী দিঘলিয়া উপজেলার আওয়ামী লীগের সাবেক সাংস্কৃতিক সম্পাদক ও স্থানীয় বারাকপুর বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ছিলেন। তিনি স্থানীয় বারাকপুর ইউনিয়নের প্রতিদ্বন্দ্বী ইউপি চেয়ারম্যান জাকির হত্যা মামলার আসামি।

    পুলিশ ঘটনাস্থল থেকে দুই রাউন্ড গুলি উদ্ধার করেছে। নিহত আনসার শেখ পাশর্^বর্তী দিঘলিয়া উপজেলার বারাকপুর ইউনিয়নের চেয়ারম্যান জাকির হোসেন হত্যা মামলার আসামি ও লাখোহাটি গ্রামের বাসিন্দা। তিনি শিরোমণিতে পরিবারসহ ভাড়া থাকতেন। খানজাহান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন হত্যাকান্ডের সত্যতা নিশ্চিত করেন।

    এলাকাবাসী ও পুলিশ জানায়, শুক্রবার দুপুরে আনসার শেখ জুম্মার নামাজ পড়ার জন্য ভাড়া বাড়ি থেকে শিরোমণি লিন্ডা ক্লিনিকের পেছনের মসজিদের উদ্দেশে বের হন। নামাজ শেষে দুপুর ২টার পর মসজিদ শেষে বাড়ির উদ্দেশে রওনা দেন। কিছুদুর যেতেই কয়েকজন সন্ত্রাসী তাকে লক্ষ্য করে ৪/৫ রাউ- গুলি ছোড়ে। তিনটি গুলি তার শরীরে বিদ্ধ হয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে।

    স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত আনসার শেখ দিঘলিয়া উপজেলা আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সংশিষ্ট ছিলেন। তিনি দিঘলিয়ার বারাকপুর ইউনিয়নের চেয়ারম্যান জাকির হোসেন হত্যা মামলার আসামি। তিনি বারাকপুর ইউনিয়নের উপনির্বাচনে চেয়ারম্যান পদে প্রাথী ছিলেন। চেয়ারম্যান জাকির হোসেন হত্যাকান্ডের পর থেকে আনসার শেখ নগরীর খানজাহান আলী থানার শিরোমণিতে বাসা ভাড়া নিয়ে বসবাস করতেন।

    খানজাহান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন বলেন, নিহত আনসার শেখের শরীরে তিনটি গুলির চিহ্ন রয়েছে। এছাড়া ঘটনাস্থল থেকে দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। আনসার শেখ দির্ঘদিন খানজাহান আলী থানার শিরোমনি এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন। পূর্ব শত্রুতার জেরে এ হত্যাকান্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

    খুলনার পুলিশ সুপার মাহবুব হাসান বলেন, নিহত আনসার শেখ দিঘলিয়া উপজেলার বারাকপুর ইউনিয়নের চেয়ারম্যান জাকির হত্যা মামলার আসামি ছিলেন।

    বাংলাদেশ সময়: ৮:০৯ অপরাহ্ণ | শুক্রবার, ২৪ মার্চ ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ