• শিরোনাম

    খুলনায় পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ নিহত ২

    খুলনা ব্যুরোঃ শনিবার, ১৩ মে ২০২৩

    apps

    খুলনায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক নারীসহ দুজন নিহত হয়েছে। শনিবার বেলা ১১টার দিকে ডুমুরিয়া উপজেলা সদরের সাজিয়াড়া গ্রামে মোটরসাইকেল ও ইঞ্জিনচালিত ভ্যানের মধ্যে সংঘর্ষে অঞ্জনা সরকার নামে এক নারী নিহত হয়েছেন। নিহত অঞ্জনা সরকার স্থানীয় হাসানপুর গ্রামের শিমুল সরকারের স্ত্রী।

    ডুমুরিয়া থানার সহকারী পরিদর্শক (এসআই) নিউটন জানান, কয়েকদিন ধরে অঞ্জনা সরকারের ৬ মাসের মেয়ে পেতশ্রী সরকার জ¦রে আক্রান্ত ছিল। শনিবার সকালে তাকে হাসানপুর গ্রামের বাড়ি থেকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ইঞ্জিনচালিত ভ্যানে রওনা দেন। বেলা ১১টার দিকে সাজিয়াড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে ভ্যানটির মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় অঞ্জনা সরকারকে বহনকারী ভ্যানটি উল্টে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে অঞ্জনা ভ্যান থেকে ছিটকে পাশের ড্রেনের ওপর পড়ে গুরুতর আহত ও রক্তাক্ত হন। ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে।

    এর আগে গত শুক্রবার রাতে নগরীর আড়ংঘাটা থানার লতাখামার এলাকায় দুটি মোটরসাইকেলের সংঘর্ষে মো. দেলেয়ার হোসেন নামে একজন নিহত হন। নিহত দেলোয়ার খুলনা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রেরর সহকারী স্টোর কিপার ছিলেন।

    স্থানীয়রা জানান, শুক্রবার রাতে দেলোয়ার হোসেন বাগেরহাটের ফকিরহাটের গ্রামের বাড়ি থেকে মোটরসাইকেলে নগরীর ফুলবাড়ী গেটের বাসায় ফিরছিলেন।
    তিনি আড়ংঘাটার লতাখামার এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে তিনি ঘটনাস্থলেই মারা যান।

    বাংলাদেশ সময়: ৭:২০ অপরাহ্ণ | শনিবার, ১৩ মে ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ