• শিরোনাম

    খুলনায় ইজিবাইক চালক খুন

    খুলনা ব্যুরোঃ সোমবার, ০৩ এপ্রিল ২০২৩

    apps

    খুলনায় মো: রাফি ইসলাম নামে এক ইজিবাইক চালককে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার দুপুর আড়াইটার দিকে নগরীর লবণচরা থানাধীন ডেসটিনির পরিত্যক্ত মাঠ থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত ইজিবাইক চালক রাফি ইসলাম তালা উপজেলার শুকদেবপুর তেতুলিযা গ্রামের বাসিন্দা জনৈক আজিজুল ইসলামের ছেলে। খুলনার দৌলতপুর এলাকায় বসবাস করত সে।

    লবণচরা থানার অফিসার ইনচার্জ এনামুল হক বলেন, স্থানীয়রা দুপুর আড়াইটার দিকে ডেসটিনির পরিত্যক্ত মাঠে মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে।

    তিনি আরও বলেন, রাফি রোববার বাসা থেকে বের হয়ে আর বাড়িতে ফিরে যায়নি। রাফি যে ইজিবাইক চালাতো সেটিরও খোঁজ পাওয়া যাচ্ছেনা। তার শরীরে ধারালো কোন অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে তার বুকে আঘাতের চিহ্ন রয়েছে।

    উপ পুলিশ কমিশনার (দক্ষিণ) মো: তাজুল ইসলাম বলেন, ইজিবাইক চালক রাফি সাতক্ষীরার বাসিন্দা। সে খুলনার দৌলতপুরে থেকে ইজিবাইক চালাত। ধারণা করা হচ্ছে- রোববার রাতে লবণচরা থানা এলাকার নির্জন জায়গায় ছদ্মবেশী যাত্রী তাকে এখানে নিয়ে আসে। ভারী বস্তু দিয়ে প্রথমে তার মাথায় আঘাত করা হয়। এরপর নাক ও মুখে রড দিয়ে আঘাত করে তার মৃত্যু নিশ্চিত করে ইজিবাইকটি নিয়ে পালিয়ে যায়। প্রথমে মরদেহের পরিচয় শনাক্ত করা যাচ্ছিলনা। পরবর্তীতে রাফির ব্যবহৃত মোবাইলের মাধ্যমে তার পরিচয় শনাক্ত করা হয়। রাফির বাবা মাকে খবর দেওয়া হয়েছে।

    বাংলাদেশ সময়: ১১:৩৩ অপরাহ্ণ | সোমবার, ০৩ এপ্রিল ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ